Saturday , November 28 2020
Breaking News
Home / বাংলাদেশ / মোল্লাহাটে করোনা জয় করেছেন ৮ জন

মোল্লাহাটে করোনা জয় করেছেন ৮ জন

মোল্লাহাটে করোনা জয়
মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ মিয়া পারভেজ আলম :   মোল্লাহাটে  করোনা (কোভিড-১৯) জয় করে সুস’ হয়েছেন আরো ৮ জন। এই নিয়ে মোল্লাহাটে মোট করোনা জয় করে সুস’ হয়েছেন-২২ জন। এ উপজেলায় এখন পর্যনত্ম মোট-৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৪ জন নারী ও ১৮ জন পুরম্নষ মিলে মোট ২২ জনকে বিভিন্ন সময়ে সুস’ ঘোষণা করেছে উপজেলা স্বাস’্য বিভাগ। করোনা জয়ী প্রত্যেকের বাড়ি সোমবার দুপুরে লকডাউন অবমুক্ত করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস’্য বিভাগ।
উপজেলা স্বাস’্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপস্নব কানিত্ম বিশ্বাস বলেন-সোমবার যাদেরকে লকডাউন মুক্ত করা হয়েছে, তারা হলেন-কোদালিয়া গ্রামের উপ-সহকারী কমিনিটি মেডিকেল অফিসার আশীষসহ তার পরিবারের মিতালী ও মিনতি নামে নারী ২জন, সহকারী স্বাস’্য পরিদর্শক দেব প্রসাদ পাল. পরিসংখ্যানবিদ এম তাহের, অফিস সহকারী মোঃ আবুল বাশার শেখ, উদয়পুর ইউনিয়নের গাড়ফা গ্রামের সফিউল আজম মিশান ও হাসপাতাল মোড়ের ঔষধের দোকানদার দেড়বোয়ালিয়া গ্রামের রবিউল ইসলাম। করোনা জয়ী প্রত্যেককে প্রধান মন্ত্রী শেখ হাসিনার পড়্গ থেকে উপহার/ খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।
উপহার/ খাদ্য সামগ্রী ও লকডাউন অবমুক্তকালে উপসি’ত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাফ্‌ফারা তাসনীন, সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা স্বাস’্য কমপেস্নক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল আউয়াল, করোনা ফোকাল পার্সন ডাঃ জব্বার ফারম্নকী ও উপজেলা প্রকল্প বাসত্মবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল প্রমূখ।
মোল্লাহাটে করোনা জয়

Check Also

বাংলাদেশ মহিলা পরিষদ

বাংলাদেশ মহিলা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সংবাদ সম্মেলন

ক্যাপশন: লিখিত বক্তব্য পাঠ করছেন বাংলাদেশ মহিলা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ফাতেমা বেগম। কুষ্টিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *