Friday , August 14 2020
Breaking News
Home / খবর / গাংনীতে প্রেমিকার সাথে অভিমানে সেনা সদস্য’র বিষপানে আত্মহত্যার চেষ্টা

গাংনীতে প্রেমিকার সাথে অভিমানে সেনা সদস্য’র বিষপানে আত্মহত্যার চেষ্টা

Shonalগাংনীতে প্রেমিকার সাথে

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনীতে প্রেমিকার সাখে অভিমানে এক সেনা সদস্য বিষপানে আত্মহত্যার অপচেষ্টা চালিয়েছ্‌ে । আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে গাংনী শহরে অবসি’ত এইচ এম কফি হাউজে বসে পরকীয়া প্রেমিকার সাথে ডেটিং করার সময় দু’জনের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হলে এক পর্যায়ে অভিমানে সেনা সদস্য সোহেল আহমেদ কফিতে বিষ মিশিয়ে পান করে। পরড়্গণে বিষপানে অসুস’ হয়ে পড়লে এইচ এম কফি হাউজের মালিক শামিম রেজা শিলু উদ্ধার কওে গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে ভর্তি করে। অসুষ্‌থ সোহেল আহমেদ মেহেরপুর সদরের শুভরাজপুরের মৃত ইসরাফীল হোসেনের ছেলে। সে বর্তমানে ১৫ আর্টিলারী ঢাকা সেনানিবাসে চাকুরিরত। তার সদস্য নং ১২৪১০৬৬। অন্যদিকে প্রেমিকা সোনালী আক্তার গাংনী উপজেলার রামকৃষ্ণপুর ধলা গ্রামের গোলাম মোসত্মফার মেয়ে ও গাংনী মহিলা কলেজের ২য় বর্ষের শিড়্গার্থী।
সোনালী আক্তার জানান, আমাদের মধ্যে ৪ বছর যাবত প্রেমজ সম্পর্ক। সে আমাকে মিথ্যা বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণা করেছে। আমি জানতে পেরেছি তার বিবাহিতা স্ত্রী রয়েছে। এসব গোপন তথ্য জেনে আমি তাকে সরাসরি না করে দিলে কফির সাথে বিষপান করে।
এব্যাপারে গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, বিষপানের ঘটনাটি শুনেছি। থানা পুলিশের একটি দল হাসপাতালে পাঠানো হয়েছ্‌ে। উভয় পরিবারের খোঁজ খবর নিয়ে ।

 

Check Also

মোল্লাহাটে

মোল্লাহাটে সাবেক স্ত্রী’র চাচাতো ভাইকে হত্যা চেষ্টার অভিযোগ

    মিয়া পারভেজ আলম   মোল্লাহাট প্রতিনিধি :    বাগেরহাটের মোলস্নাহাটে সাবেক স্ত্রীর চাচাতো ভাইকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *