Friday , August 14 2020
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / খুলনার মশিয়ালীতে গুলিবর্ষণকারী জাফরিন গ্রেফতার

খুলনার মশিয়ালীতে গুলিবর্ষণকারী জাফরিন গ্রেফতার

খুলনার
জাফরিন গ্রেফতার

বি এম রাকিব হাসান :  খুলনার খানজাহান আলী থানাধীন মশিয়ালী আটরা-গিলাতলা ইস্টার্ণ গেট এলাকায় গোলাগুলির ঘটনার গুলিবর্ষণকারী সাবেক বহিস্কৃত ছাত্রনেতা শেখ জাফরিন হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। এনিয়ে এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চার জনকে গ্রেফতার করা হয়েছে।
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার কানাই লাল সরকার জানান, গতকাল শনিবার বিকেল ৫টার দিকে যশোরের বাঘারপাড়া উপজেলার দাতপুর গ্রাম থেকে মহানগর ছাত্রলীগের বহিস্কৃত ছাত্রনেতা শেখ জাফরিনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।
এর আগে গত শুক্রবার জাফরিরেন ভাই গুলিবর্ষণকারী জাকারিয়ার শশুর কোরবান আলী, শ্যালক আরমান ও চাচাতো ভাই জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়েছিল।
উলেস্নখ্য, গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে মুজিবর নামে এক ব্যক্তিকে অস্ত্রসহ খানজাহান আলী থানা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক জাকারিয়া এবং তার ভাই জাফরিন ও মিল্টন পুলিশের হাতে ধরিয়ে দেয়। এঘটনায় গ্রামের বেশ কয়েকজন জাকারিয়ার বাড়িতে এবিষয়ে জিজ্ঞেস করতে যায়। এসময় জাকারিয়ার সাথে তাদের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে জাকারিয়া, জাফরিন কবির ও মিল্টন তাদের ওপর গুলিবর্ষণ করে। এ সময় গুলিতে নজরম্নল ইসলাম, গোলাম রসুল, সাইফুল ইসলাম, শামীম, রবি, সুজন, রানা ও খলিলসহ ৮-১০ জন গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধদের উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নজরম্নল ইসলাম ও গোলাম রসুলকে মৃত ঘোষণা করেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস’ায় রাত পৌনে ১টার দিকে সাইফুল ইসলাম মারা যায়। এ ঘটনার পর রাত ২টার দিকে ড়্গুব্ধ অপরপড়্গের গণপিটুনিতে আওয়ামীলীগ নেতা জাকারিয়ার সহযোগী জাহিদ শেখ মারা যায়।

খুলনার
জাফরিন গ্রেফতার

 

Check Also

ইলিশ

জালে ধরা পড়েনি ইলিশ জেলে মহাজনদের মাথায় হাত

শরণখোলা (বাগেরহাট) থেকে মেহেদী হাসান :    ৬৫ দিনের অবরোধ শেষে সাগরে গিয়ে অনেকেই ফিরেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *