Tuesday , August 11 2020
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে বন্ধুর দেয়া কোমল পানীয় খেয়ে যুবক অজ্ঞান হাসপাতালে ভর্তি

গাংনীতে বন্ধুর দেয়া কোমল পানীয় খেয়ে যুবক অজ্ঞান হাসপাতালে ভর্তি

kbdnews:  মেহেরপুরের গাংনীতে শাহারম্নল ইসলাম (২২) নামের এক যুবক কোমল পানীয় (এ্যালকোহলদ্রব্য) পান করে মারাত্মকভাবে অসুস’ হয়েছেন। স’ানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস’্যকমপেস্নক্সে ভর্তি করেন। যুবক শাহারম্নল গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া গ্রামের মোমিনুল ইসলামের ছেলে।
এ ঘটনায় একই উপজেলার রামনগর গ্রামের হোসেন শাহের ছেলে ও শাহারম্নলের বন্ধু মোখলেছুর রহমানকে দায়ী করে শনিবার দুপুরে গাংনী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন শাহারম্নলের বাবা মোমিনুল ইসলাম।
অভিযোগ সূত্রে জানা গেছে,শাহারম্নল ইসলাম দু’বছর পূর্বে বিয়ে করেন রামনগর গ্রামের বুলবুল হোসেনের মেয়ের সাথে। শ্বশুর বাড়িতে বেড়াতে যাওয়ার সূত্র ধরে রামনগর গ্রামের মোখলেছুর রহমানের সাথে তার বন্ধুত্ব হয়। বন্ধুত্বের সুবাধে গত শুক্রবার বিকেলে শাহারম্নল রামনগর গ্রামে গিয়ে মোখলেছুর রহমানের সাথে ঘোরাফেরা করেন। এক পর্যায়ে মোখলেছুর তার কাছে থাকা একটি পস্নাস্ট্রিক বোতলে কোমল পানীয় শাহারম্নলকে খেতে দেন। ওই পানীয় খাওয়ার পরই শাহারম্নল অজ্ঞান হয়ে যান। এসময় শাহারম্নলের কাছে থাকা ১১ হাজার ৫শ টাকা ও একটি মোবাইলফোন নিয়ে পালিয়ে যান মোখলেছুর। পরে স’ানীয় লোকজন শাহারম্নলকে উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করেন।
গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান জানান অভিযোগ পেয়েছি। বিষয়টি তদনত্ম করা হচ্ছে। দোষি হলে, আইনগত ব্যবস’া নেয়া হবে।

 

Check Also

প্রতিবন্ধী সহিদ মিয়া

আর কত গরিব হলে অসহায় প্রতিবন্ধী সহিদ মিয়া সরকারি ঘর পাবে!

স্টাফরিপোটার :  আর কত গরিব, আর কত অসহায় হলে সরকারি ঘরের বরাদ্দ পাওয়া যায়- তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *