Friday , August 14 2020
Breaking News
Home / মেহেরপুর / আইনজীবীদের নিয়ে গঠিত হলো ল’ইয়ার্স ক্লাব

আইনজীবীদের নিয়ে গঠিত হলো ল’ইয়ার্স ক্লাব

ল’ইয়ার্স ক্লাব

মেহেরপুরে বিভিন্ন আইনজীবীদের নিয়ে গঠিত হলো ল’ইয়ার্স ক্লাব। মঙ্গলবার আইনজীবী ভবনে এই ক্লাবের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। মেহেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মারুফ আহমেদ বিজন ক্লাবের উদ্বোধন করেন।

নবগঠিত ক্লাবের সভাপতি অ্যাড. নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নুর জামান সহ ১৬ সদস্যের কমিটি গঠন করা হয়।

উদ্বোধনকালে অ্যাড. মারুফ আহমেদ বিজন বলেন, মহান উদ্দেশ্য নিয়ে এই প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করছে। ক্লাবের প্রত্যেকটা সদস্য সুশিক্ষিত, উন্নত চিন্তার মানুষ এই ধরনের মানুষগুলো যদি একত্রে কাজ করতে পারে অবশ্যই তাদের কাছে থেকে ভালো কিছু করা সম্ভব।এসময় আরও উপস্থিত ছিলেন, আইনজীবী সহকারী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সাত্তার জাহিদ।

নবগঠিত ক্লাবের সভাপতি অ্যাড. নজরুল ইসলাম বলেন, ক্লাবের সকল সদস্যের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে পৃথক বিধি প্রণয়ন করা হবে। অসচ্ছল ও দরিদ্র জনগোষ্ঠীকে আইনগত সহায়তা প্রদান করা হবে। সমাজের পিছিয়ে পড়া ও দরিদ্র জনগোষ্ঠীকে অর্থ সামাজিক সহায়তা প্রদান করা হবে। ভূমিহীন কৃষকদের খাসজমি প্রাপ্তিতে ও তাদের প্রাপ্ত জমি রক্ষায় আইনগত সহায়তা প্রদান করা হবে। নারী, শিশু ও মানবাধিকার রক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা এবং অধিকার রক্ষায় সার্বিক সহযোগিতা প্রদান করা হবে। আইনজীবী পরিবারের বেকার যুবক-যুবতীদের বিভিন্ন ধরনের প্রশিক্ষণের মাধ্যমে আত্মকর্মসংস্থান সৃষ্টি করার লক্ষ্যে কাজ করবেন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন, অ্যাড. মিজানুর রহমান, সদস্য নাগিব মাহফুজ জুয়েল, আব্দুল আলিম, সেলিম রেজা ও নাজমুল হুদা।

ক্লাবের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আব্দুল আলিম, যুগ্ন সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ্য আতাউর রহমান, নির্বাহী সদস্য ইহান উদ্দীন মনা, শাহরিয়ার শাওন, নাজমুল হুদা, সেলিম রেজা গাজী, আরিফুল ইসলাম আরিফ, সেলিম রেজা, আব্দুল সাত্তার, সাইফুল ইসলাম সাহেব, আল মামুন রাসেল, নাগিব মাহফুজ জুয়েল, শফিউল আজম বকুল।

ল’ইয়ার্স ক্লাব

 

 

Check Also

মেহেরপুরের গাংনীতে

মেহেরপুরের গাংনীতে ৯০ বোতল ফেন্সিডিল সহ দুজন মাদক ব্যবসায়ী আটক

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনীতে মাদক বিরোধী অভিযানে ৯০ বোতল ফেন্সিডিল সহ দুজনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *