Friday , August 14 2020
Breaking News
Home / খবর / জননেতা শেখ হেলালের হস্তক্ষেপে সিমাহীন বিরোধ নিষ্পত্তি, সস্তিতে এলাকাবাসী

জননেতা শেখ হেলালের হস্তক্ষেপে সিমাহীন বিরোধ নিষ্পত্তি, সস্তিতে এলাকাবাসী

বিরোধ নিষ্পত্তি

মিয়া পারভেজ আলম   মোল্লাহাট প্রতিনিধি :  বাগেরহাটের মোল্লাহাটে হাড়িদাহ এলাকায় আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রম্নপের সীমাহীন বিরোধ, দুই দফা সংঘর্ষের ঘটনা ও টান-টান উত্তেজনাকর পরিসি’তি নিষ্পত্তি হয়েছে জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি’র হস’ড়্গেপে। জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি’র নির্দেশনায় মঙ্গলবার সকালে স’ানীয় হাড়িদা এলাকায় এক বৈঠকের মাধ্যমে ওই নিষ্পত্তি হয়। এছাড়া ভবিষ্যতে আর কোন বিরোধ/অশানিত্ম করবে না মর্মে লিখিত চুক্তিতে আবদ্ধ হয়েছে উভয় গ্রম্নপ। ফলে শঙ্কামুক্ত হয়েছে খুন-যখমের, ঘরে/বাড়িতে ফিরেছে সকলে এবং দীর্ঘদিন পরে হলেও নতুন করে সসিত্মতে আছে এলাকাবাসী।

বিরোধ নিষ্পত্তি

মোলস্নাহাট থানা অফিসার ইনচার্জ কাজী গোলাম কবিরের সভাপতিত্বে ওই বৈঠকে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা, বিশেষ অতিথি ছিলেন এএসপি (সার্কেল) ছয়র উদ্দিন ও ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা। এছাড়া উপসি’ত ছিলেন আওয়ামীলীগ নেতা মোঃ মনিরম্নজ্জামান মিয়া প্রমূখ।
উলেস্নখ্য, ওই এলাকার রশিদ ও ছায়েম’র পৃথক দুইটি গ্রম্নপ এবং তাদের মাঝে স’ানীয় আধিপত্ত বিসত্মার নিয়ে বিরোধ চলছিলো। উক্ত বিরোধের জেরে গত রবিবার দুই গ্রম্নপের মাঝে সকাল ৯টায় এবং কিবাল ৫টায় দুই দফায় সংঘর্ষের ঘটনায় ১০ জন যখম হয়। ওই ঘটনায় গোটা এলাকার লোকজন দুই গ্রম্নপের পড়্গে বড় ধরনের খুন-যখমের প্রস’তি নেয়। বিষয়টি জানতে পেরে যেকোন মূল্যে খুন-যখম ঠেকাতে/শানিত্ম-শৃঙ্খলা রড়্গায় পুলিশকে নির্দেশনা দেন জননেতা শেখ হেলাল উদ্দীন। এরপর পুলিশের কঠোরতায় ওই এলাকার সকল পুরম্নষ পালাতে বাধ্য হয় এবং থমকে যায় অঘটন। অবশেষে সকল বিরোধ নিষ্পত্তির মাধ্যমে এলাকাবাসীর মাঝে ফিরেছে সসিত্ম।
বিরোধ নিষ্পত্তি

Check Also

মোল্লাহাটে

মোল্লাহাটে সাবেক স্ত্রী’র চাচাতো ভাইকে হত্যা চেষ্টার অভিযোগ

    মিয়া পারভেজ আলম   মোল্লাহাট প্রতিনিধি :    বাগেরহাটের মোলস্নাহাটে সাবেক স্ত্রীর চাচাতো ভাইকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *