Friday , August 14 2020
Breaking News
Home / খবর / গাংনীতে ছাত্রলীগের ৩ মাস ব্যাপী বৃক্ষরোপন অভিযানের ধারাবাহিকতায় জেলা ছাত্রলীগের ফলজ বনজ ও ভেষজ গাছের চারা বিতরণ ও রোপন অনুষ্ঠিত

গাংনীতে ছাত্রলীগের ৩ মাস ব্যাপী বৃক্ষরোপন অভিযানের ধারাবাহিকতায় জেলা ছাত্রলীগের ফলজ বনজ ও ভেষজ গাছের চারা বিতরণ ও রোপন অনুষ্ঠিত

বনজ ও ভেষজ গাছের চারা

আমিরুল ইসলাম অল্ডাম : গাংনীতে বাংলাদেশ ছাত্রলীগের ৩ মাসব্যাপী বৃক্ষরোপন অভিযান পালনের ধারাবাহিকতায় মেহেরপুর জেলা ছাত্রলীগের পড়্গ থেকে ৩ হাজার’ ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা বিতরণ ও রোপন অনুষ্ঠিত হয়েছে। ‘মুজিব বর্ষের আহবান ৩ টি করে গাছ লাগান, লাগাও গাছ বাঁচাও দেশ শেখ হাসিনার নির্দেশ’ প্রধান মন্ত্রীর এই নির্দেশনায় আজ মঙ্গলবার বিকেল ৫ টার সময় সাহারবাটি ইউপির সাহারবাটির চারচারা নামক স’ানে মেহেরপুর জেলা ছাত্রলীগের আয়োজনে গাছের চারা বিতরণ ও রোপন করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রায়হানুর জামান নিরব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপসি’ত ছিলেন, মেহেরপুর-২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক ছাত্রনেতা গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। বিশেষ অতিথি ছিলেন,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোসত্মফা, সাহারবাটি ইউপির চেয়ারম্যান গোলাম ফারম্নক, সাহারবাটি ইউনিয়ন আ.লীজের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তৌহিদ মুর্শেদ অতুল, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মনিরম্নজ্জামান মাষ্টার।
সাবেক ছাত্রলীগের নেতা সুমন রেজা এর সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মুনতাসির জামান মৃদুল। এসময় অন্যান্যদের মধ্যে উপসি’ত ছিলেন, বামন্দী ্‌ইউপি আ.লীগের সেক্রেটারী ওবাইদুর রহমান কমলসহ জেলা উপজেলা আ.লীগের নেতৃবৃন্দ, যুবলীগ ,কৃষকলীগ, উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সংড়্গিপ্ত আলোচনা সভা শেষে গাছের চারা বিতরণ ও সাহারবাটি চারচারা চত্বরে গাছের চারা রোপন করা হয়।

 

গাংনীতে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আর্থিক অনুদান ও ঋণের দাবীতে অবস্থান কর্মসূচি পালন

Gangni Manbbondon pic

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনীতে করোনা মহামারীর মহাদুর্যোগে ড়্গতিগ্রস’ কিন্ডারগার্টেন স্কুলগুলোর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজশর্তে ঋণের দাবীতে অবস’ান কর্মসূচি ও মানববন্ধন করা হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলা প্রেসক্লাবের সামনে অবস’ান কর্মসূচি পালন ও মানববন্ধন করা হয়।
অবস’ান কর্মসূচি ও মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ কিন্ডারগার্টেন

Gangni Manbbondon pic

এসোসিয়েশনের গাংনী উপজেলা শাখা। অবস’ান কর্মসূচি ও মানববন্ধনে সভাপতিত্ব করেন গাংনী প্রি-ক্যাডেট হাইস্কুলের প্রধান শিড়্গক জালাল আহমেদ।
মাননীয় প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে শিড়্গকবৃন্দ বলেন,জাতি গড়ার কারিগর শিড়্গকরা আজ অবহেলিত্‌। করোনা ভাইরাসের মহমারীতে ১৭ মার্চ থেকে স্কুল বন্ধ থাকায় বেসরকারী শিড়্গক হিসাবে শিড়্গকরা বেতন ভাতা না পেয়ে অনাহারে অর্ধাহাওে দিন কাটাচ্ছে। অনেকে লজ্জায় অন্যপেশায় যেতে পারছেন না। আপনি সদয় হয়ে শিড়্গকদের প্রতি অনুগ্রহ করে প্রণোদনা বা সহজশর্তে ঋণ প্রদান করলে শিড়্গকরা চিরকৃতজ্ঞ থাকবে।
অনুষ্ঠানে উপসি’ত ছিলেন,এফআই ইংলিশ ভার্সন স্কুল,গাংনী ফজলুল হক আইডিয়াল একাডেমীর প্রধান শিড়্গক খাইরম্নল ইসলাম,হেমায়েতপুর প্রত্যাশা স্কুল হেমায়েতপুর মডেল স্কুলের প্রধান শিড়্গক ইমরান হোসেনসহ গাংনী উপজেলার বিভিন্ন কিন্ডারগার্টেন-এর শিক্ষক-শিক্ষিাকাবৃন্দ।

 

Check Also

মোল্লাহাটে

মোল্লাহাটে সাবেক স্ত্রী’র চাচাতো ভাইকে হত্যা চেষ্টার অভিযোগ

    মিয়া পারভেজ আলম   মোল্লাহাট প্রতিনিধি :    বাগেরহাটের মোলস্নাহাটে সাবেক স্ত্রীর চাচাতো ভাইকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *