Tuesday , August 11 2020
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / গাংনী হাসপাতাল বাজারের বিসমিল্লাহ ট্রেডার্স-এ দূর্ধর্ষ চুরি। সন্দেহভাজন যুব লীগনেতা কালাম আটক

গাংনী হাসপাতাল বাজারের বিসমিল্লাহ ট্রেডার্স-এ দূর্ধর্ষ চুরি। সন্দেহভাজন যুব লীগনেতা কালাম আটক

বিসমিল্লাহ ট্রেডার্স-এ দূর্ধর্ষ চুরি

আমিরুল ইসলাম অল্ডাম :  গাংনী হাসপাতাল বাজারের মেসার্স বিসমিল্লাহ  ট্রেডার্স-  দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।গত শুক্রবার দিনগত রাত আনুমানিক ৯ টার সময় পূর্বপরিকল্পিতভাবে পোষ্ট অফিস পাড়ার রড, সিমেন্ট ব্যবসায়ী মোজাম্মেলের প্রতিষ্ঠান থেকে এ্যাঙ্গেল বার , পেস্নন সিট, ষ্টিল এ্যাঙ্গেল’র আনুমানিক প্রায় ২১০ কেজি অর্থ্যাৎ ৫-৬ মন মালামাল চুরি করে একই বাজারের অন্য একজন ব্যবসায়ী জহুরা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী বিশিষ্ট যুবলীগ নেতা আবুল কালাম আজাদ। যার আনুমানিক মূল্য ১২ থেকে ১৫ হাজার টাকা হতে পারে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। চুরির খবর সবমহলে ছড়িয়ে পড়লে আজ শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গাংনী থানা পুলিশ কালামের আড়ৎ থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করে । পাশাপাশি সন্দেহভাজন আবুল কালাম আজাদকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। জহুরা এন্টার প্রাইজের মালিক আবুল কালাম আজাদ একই উপজেলার ভবানীপুরের মৃত সের আলীর ছেলে ও গাংনী বাজারের হীরা বাজার মার্কেটের মালিক আব্দুর রশীদের জামাতা।

বিসমিল্লাহ ট্রেডার্স-এ দূর্ধর্ষ চুরি

মেসার্স বিসমিলস্নাহ ট্রেডার্স এর মালিক মোজাম্মেল হক জানান, প্রতিদিনের ন্যায় আমি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় চলে যায়। আজ শনিবার সকালে দোকান খুলে চুরির বিষয়টি বুঝতে পারি। এসময় থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করার পর গোপন সূত্রে কালামের গোডাউনে হারানো মালামাল পুলিশ উদ্ধার করে। আমি থানায় ও বাজার কমিটিকে বিষয়টি অবগত করেছি । মালামাল উদ্ধার হয়েছে, আসামী আটক হয়েছে, বাদবাকী এখন পুলিশের ব্যাপার।
গাংনী হাসপাতাল বাজারের সভাপতি ও সেক্রেটারী উভয়েই জানান, আমরা মোজামের ব্যবসা প্রতিষ্ঠানের চুরির অভিযোগ পেয়েছি। বাজার কমিটির সদস্যরা একত্রে বসে সিদ্ধানত্ম নেবেন বলে জানিয়েছেন।
এব্যাপারে গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, চুরির ব্যাপারে কোন ছাড় দেয়া হবে না। ্‌এখন দেখছি ব্যবসায়ীর মাল ব্যবসায়ীরাই চুরি করছে। আটক কালামের বিরম্নদ্ধে মামলা রম্নজু করা হবে প্রস’তি চলছে। এর সাথে অন্য কেউ জড়িত রয়েছে কিনা জিজ্ঞাসাবাদ করা হবে।

বিসমিল্লাহ ট্রেডার্স-এ দূর্ধর্ষ চুরি

Check Also

পুলিশের করোনা

মেহেরপুর পুলিশের করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারণা

মেহেরপুর জেলা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস ও সৃষ্টির লক্ষ্যে প্রচারণা এবং মাস্ক বিতরন কার হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *