Tuesday , August 11 2020
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / নাঙ্গলকোটে গণধর্ষণের পর তরুণীকে হত্যা

নাঙ্গলকোটে গণধর্ষণের পর তরুণীকে হত্যা

নাঙ্গলকোটে গণধর্ষণেmlm3komella

বারী উদ্দিন আহমেদ বাবর:   কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম ইউপির মান্দ্রা গ্রামে  রাবেয়া আক্তার (২০) নামে এক তরুনীকে গনধর্ষনের পর হত্যা করা হয়েছে।

শনিবার  রাতে  উপজেলার ওই গ্রামের পূর্ব পাড়ার আলী মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে।

ml

নিহত রাবেয়া আক্তার বিপলা, ওই গ্রামের আলী মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্র জানায়, ঘটনার দিন রাতের কোন এক সময় বাড়ীতে মা বাবা না থাকার সুবাধে মোটর সাইকেল যোগে এসে ঘরে ডুকে ওই তরুণীকে গণধর্ষণ করে গলাটিপে হত্যা করে।

নাঙ্গলকোটে গণধর্ষণে

তবে  নিহতের বৃদ্ধা নানী জমিলা খাতুন বলেন, রোববার সকালে তার মেয়ে জাহানারা বেগম মান্দ্রা বাজার যায়, এসময় দুই যুবক ও মাধ্য বয়সী এক ব্যাক্তি এসে দুই যুবক ঘরে ডুকে মাধ্য বয়সী ব্যাক্তি ঘরের দরজার সামনে দাড়ীয়ে থাকে

আমি মনে করেছি ব্যাংকের লোকজন আসছে।

নিহতের মা জাহানারা বেগম বলেন,  রোববার বেলা ১১ টার দিকে আমি মান্দ্রা বাজার থেকে আসি আমার  মাকে  মেয়ের কথা জিজ্ঞেস করলে তিনি বলেন  তিনজন লোক আসছে তাদের সাথে কথা বলতেছে আমি ঘরে গিয়ে দেখি আমার মেয়ের নিথর দেহ মাটিতে  পড়ে আছে। ওই গ্রামের আবুল কালাম রিপন ও তার ভাই লিটন সাথে তাদের বিরোধ চলছে। তারা বিভিন্ন সময় তার মেয়েকে হত্যা করার হুমকিও দিয়ে আসছেন। এ ঘটনা তারা করতে পারে বলে তিনি অভিযোগ করে বলেন।

নাঙ্গলকোট থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী  বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

নাঙ্গলকোটে গণধর্ষণে

 

 

 

 

 

 

 

 

Check Also

পেট্রোলের মান

রিফাইনারিগুলো যন্ত্রপাতি আপগ্রেড না করে পেট্রোলের মান কমাতে চাচ্ছে

Kbdews ডেস্ক :  দেশের জ্বালানি তেল শোধনাগার বা রিফাইনারিগুলো নিজেদের যন্ত্রপাতি আপগ্রেড না করে পেট্রোলের মান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *