Sunday , September 27 2020
Breaking News
Home / খবর / মোল্লাহাটে করোনা মুক্ত-৪ ও সনাক্ত-২

মোল্লাহাটে করোনা মুক্ত-৪ ও সনাক্ত-২

মোল্লাহাটে করোনামোল্লাহাটে করোনা

মিয়া পারভেজ আলম ঃ  মোল্লাহাটে করোনা ভাইরাস (কোভিড-১৯) মুক্ত/সুস্থ্য হয়েছে চার জন এবং নতুন করে দুইজন যুক্ত/সনাক্ত হয়েছে। এ নিয়ে মোট সনাক্ত সংখ্যা-১৬ জন এবং মোট সুস্থ হলো-৫জন।
নতুন করে যারা সনাক্ত/আক্রানত্ম হয়েছে তারা হলেন, অবঃ ব্যাংক কর্মকর্তা গাংনী গ্রামের মোহাম্মাদ আলী (৬১), তিনি খুলনা পিসিআর ল্যাবের পরীড়্গায় শুক্রবার সকালে করোন সনাক্ত হণ। এছাড়া ব্যাংকের স্টাফ আড়-য়াডিহি গ্রামের গোলাম মওলা চিতলমারী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সের মাধ্যমে খুলনা পিসিআর ল্যাবের পরীড়্গায় সনাক্ত হণ। করোনা সনাক্ত হওয়া দুই ব্যক্তি

মোল্লাহাটে করোনা

 

তাদের নিজ নিজ বাড়িতে আছেন এবং শুক্রবার বিকালে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।
এছাড়া যারা সুস’্য হয়েছেন, তারা হলেন-কুলিয়া গ্রামের আবুল বাশার মোলস্না (৫৫), দারিয়ালা গ্রামের সোহেল কামাল (৫০), সোহেল রানা (৪০) ও হাবিবুন্নেছা (৬০)। শুক্রবার সন্ধায় করোনা ভাইরাস মুক্ত চার ব্যক্তিকে প্রধানমন্ত্রীর পড়্গ থেকে উপহার সামগ্রী প্রদানের মধ্য দিয়ে লকডাউন অবমুক্ত করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস’্য বিভাগের পড়্গ থেকে বাড়ি বাড়ি গিয়ে ওই লকডাউন এবং করোনা জয়কারীদের লকডাউন অবমুক্ত ও উপহার সামগ্রী প্রদান করা হয়।
লকডাউন কালে ও সুস’্যদের বাড়ি লকডাউন অবমুক্ত এবং উপহার সামগ্রী প্রদানকালে উপসি’ত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা স্বাস’্য কমপেস্নক্সের মেডিকেল অফিসার ডাঃ সৌমিত্র মিত্র, ডাঃ জব্বার ফারম্নকী, প্রেস ক্লাব মোলস্নাহাটের সাধারন সম্পাদক এম এম মফিজুর রহমান, সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, উপ-পুলিশ পরিদর্শক মোসত্মফা প্রমূখ।

মোল্লাহাটে করোনা

উলেস্নখ্য, গত ২৫ তারিখে মোল্লাহাটে এবি রহমান নামে জনৈক ব্যক্তি খুলনা পিসিআর ল্যাব থেকে করোনা শনাক্ত হলেও তার বিসত্মারিত ঠিকানা ও তার সন্ধান না পাওয়ায় তার লকডাউন/ প্রয়োজনীয় কোন ব্যাবস’া করা যায় নাই বলে জানান উপজেলা স্বাস’্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কা্ন্তি বিশ্বাস।

Check Also

স্টাফরিপোটার

মেহেরপুরে স্কাউটসের ত্রৈ-বাষিক কাউন্সিলে নতুন কমিটি গঠন

ছবি=স্টাফরিপোটার  স্টাফরিপোটার  : বাংলাদেশ স্কাউটস, মেহেরপুর সদর উপজেলার ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় তিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *