Monday , September 28 2020
Breaking News
Home / খবর / মোল্লাহাটে করোনা রোগীর পরিবারে আরো দুইজন সংক্রমিত সনাক্ত, আবার লকডাউন

মোল্লাহাটে করোনা রোগীর পরিবারে আরো দুইজন সংক্রমিত সনাক্ত, আবার লকডাউন

মোল্লাহাটে করোনা

মিয়া পারভেজ আলম  ঃ   মোল্লাহাটে কোভিড-১৯ বা করোনা আক্রানত্ম এক ব্যক্তির থেকে তার পরিবারে আরো দুই ব্যক্তি সংক্রমিত সনাক্ত হয়েছে। ওই ঘটনায় সোমবার দুপুর ১২টায় উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের পক্ষ থেকে আবারও চার’টি বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়া ঢাকা থেকে আসা ওই পরিবারের প্রথম আাক্রানত্ম ব্যক্তির পূনঃরায় পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে মোল্লাহাটে মোট আক্রান্তের সংখ্যা- ৬।
লকডাউনকালে উপসি’ত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার মাফ্‌ফারা তাসনীন, উপজেলা স্বাস’্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ বিপস্নব কানিত্ম বিশ্বাস, আরএমও ডাঃ আব্দুল আউয়াল, উপ-পুলিশ পরিদর্শক আবু হাসান ও প্রেসক্লাব মোলস্নাহাটের সহ-সভাপতি শরীফ মাসুদুললাকরিম প্রমূখ।
উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ বিপস্নব কানিত্ম বিশ্বাস জানান, ঢাকা থেকে আসা দারিয়ালা গ্রামের প্রথম আক্রানত্ম ব্যক্তি পুরম্নষ (৫০)। পরবর্তীতে তার থেকে ওই পরিবারের সংক্রমিত সনাক্ত হয় এক মহিলা (৬০) ও এক পুরম্নষ (৩০)। ওই ঘটনায় আবারও নিকটস’ চার বাড়ি লকডাউন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মাফ্‌ফারা তাসনীন জানান, যেসকল বাড়ি লকডাউন করা হয়েছে, ওই সকল বাড়ির লোকদের খাদ্য ও সুরক্ষার দায়িত্ব নেয়া হয়েছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।

#############
মিয়া পারভেজ আলম

Check Also

গাংনীর বামুন্দী-

গাংনীর বামুন্দী-বালিয়াঘাট সড়কে যান চলাচল বন্ধ। দুর্ভোগে লাখো মানুষ

আমিরুল ইসলাম অল্ডাম  মেহেরপুর  :   মেহেরপুরের গাংনীর বামুন্দী-বালিয়াঘাট সড়ক দীর্ঘ এক যুগেও সংস্কার না হওয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *