Sunday , September 20 2020
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে বামন্দীর পরিচ্ছন্ন কর্মী সুন্দরী হত্যা রহস্য উদঘাটন। পুলিশের প্রেস ব্রিফিং

গাংনীতে বামন্দীর পরিচ্ছন্ন কর্মী সুন্দরী হত্যা রহস্য উদঘাটন। পুলিশের প্রেস ব্রিফিং

 

হত্যা

আমিরুল ইসলাম অল্ডাম : গাংনীতে বামন্দীর পরিচ্ছন্ন কর্মী আলতা সুন্দরী (৪৮) হত্যা রহস্য উন্মোচিত হয়েছে। পারিবারিক কলহ ও জমি সংক্রানত্ম বিরোধের জেরে জমি বিক্রয়ের আড়াই লাখ টাকা হাতিয়ে নিতেই এই হত্যা বলে জানা গেছে। আজ শুক্রবার হত্যার সাথে জড়িত হত্যাকারী মুমূর্ষু রুস্তম আলীর ভাতিজা জামিরুল ইসলামকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করেছে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়ার দৌলতপুর এলাকা থেকে জামিরম্নল কে আটক করে গোয়্‌ন্েদা পুলিশের সদস্যরা। এনিয়ে সাংবাদিকদের সামনে ব্রিফিং করেছেন মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলী।
জানা গেছে, হত্যাকারী জামিরম্নল ইসলাম(৩০) তার মামির জমি বিক্রিত আড়াইলাখ টাকা হাতিয়ে নিয়ে গত ২৫ মে ঈদের দিন সন্ধ্যায় তার একজন সহকারীর সহযোগিতায় শাড়ী গলায় পেচিয়ে গলা টিপে শ্বাসরোধ কওে মামী সুন্দরীকে হত্যা করে। পাশাপাশি মামা রম্নসত্মম আলীকে বেধড়ক মারপিট করে মূমূর্ষু অবস্থা ঘরে তালা বদ্ধ করে চলে যায়। ৩ দিন পর লাশের গন্ধ পেয়ে পথচারীদের দেয়া তথ্যমতে পুলিশ তাদের উদ্ধার করে। জিজ্ঞাসাবাদে জামিরম্নল ইসলাম হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে পুিলশ জানিয়েছেন।

হত্যা

উলেস্নখ্য, গাংনীতে তালাবদ্ধ ঘর থেকে আলতা সুন্দরী খাতুন (৪৮) নামের এক পরিচ্ছন্ন কর্মীর গলিত লাশ উদ্ধার করে পুলিশ। একই ঘর থেকে তার স্বামী রুস্তম আলীকে (৫৫) মুমূর্ষ অবস্থায় উদ্ধার করা হয়। রম্নসত্মম আলী প্রাণে বেঁচে গেলেও এখনও অসুস্থ্য।তাদের বাড়ি গাংনী উপজেলার নতুন মটমুড়া গ্রামে। বর্তমান উপজেলার বামন্দী শহরের একটি ভাড়াবাড়িতে স্বামী-স্ত্রী বসবাস করে আসছিলেন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বামন্দী শহরের সাইদুর রহমান টবুর বাড়ির একটি কড়্গ থেকে তাদের উদ্ধার করে গাংনী থানা পুলিশের একটিদল।কোন সন্ত্রাসী চক্র পরিকল্পিত ভাবে এ হতাহতের ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হয়েছিল। তাদের স্বামী-স্ত্রীর শরীরে আঘাতের চিহ্ন ছিল। তবে ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করতে পুলিশের একাধিকদল মাঠে কাজ করে যাচ্ছে।

হত্যা
গাংনীতে বামন্দীর পরিচ্ছন্ন কর্মী সুন্দরী হত্যা রহস্য উদঘাটন। পুলিশের প্রেস ব্রিফিং

Check Also

পানি বন্দী

মেহেরপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের ৩০টি পরিবার পানি বন্দী

রফিকুল আলম বকুল,/জাহিদ হাসান : মেহেরপুর(১৯/০৯/২০২০)ঃ  মেহেরপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডে সরকারী কলেজের বিপরীত গলির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *