Wednesday , August 5 2020
Breaking News
Home / আরও... / গাংনীতে স্বাস্থ্য কর্মকর্তা ও প্রকৌশলী সহ করোনায় আক্রান্ত-৩

গাংনীতে স্বাস্থ্য কর্মকর্তা ও প্রকৌশলী সহ করোনায় আক্রান্ত-৩

গাংনীতে স্বাস্থ্য কর্মকর্তা
আমিরুল ইসলাম অল্ডাম :   গাংনী উপজেলা স্বাস্থ্যও পরিবার পরিবার কর্মকর্তা ডা. রিয়াজুল আলম সহ তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার সন্ধ্যা ৭টায় এ তথ্য নিশ্চিত করেছেন মেহেরপুর সিভিল সার্জন ডা. মোঃ নাসির উদ্দিন।
অন্য আক্রানত্মরা হলেন গাংনী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের সহ প্রকৌশলী জাকির হোসেন ও মুজিবনগরের জেসমিন খাতুন।
মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন জানান, শনিবার ২২ জনের নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে তিনজনের করোনা পজেটিভ নিশ্চিত করা হয়। এছাড়া গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের আলামিন হোসেনের নমুনা সংগ্রহ করে পুনরায় পরীক্ষার জন্য পাঠানো হলে তার করোনা পজিটিভ পাওয়া যায়।
গাংনী উপজেলা স্বাস্ব্যও পরিবার পরিবার কর্মকর্তা ডা. রিয়াজুল আলম জানান, তিনি বর্তমানে সুস্থ্য’ আছেন। আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হওয়ার আহবান জানান।
মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন জানান, গাংনী উপজেলা স্বাস’্য ও পরিবার পরিবার কর্মকর্তা ডা. রিয়াজুল আলম করোনায় আক্রানত্ম হওয়ায় বিধি অনুযায়ী অন্য সহকর্মীদের হোম কোয়ারেন্টাইন করা হবে।

 

Check Also

করোনা মোকাবিলায় ৫০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে দক্ষিণ কোরিয়া

kbdnews ডেস্ক  :চলমান করোনাভাইরাসের মহামারি মোকাবিলায় বাজেট সাপোর্ট হিসেবে বাংলাদেশকে ৫০ মিলিয়ন মার্কিন ডলার তথা ৪২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *