Tuesday , October 27 2020
Breaking News
Home / খবর / মোল্লাহাটে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে হতা-হতের ঘটনায় মামলা দায়ের, আটক-২

মোল্লাহাটে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে হতা-হতের ঘটনায় মামলা দায়ের, আটক-২

মিয়া পারভেজ আলম  মোল্লাহাট প্রতিনিধি :  মোল্লাহাটে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত ও অনত্মত ২০ জন আহত (যখম)’র ঘটনায় পৃথক দুইটি মামলা হয়েছে। ওই মামলায় উভয় গ্রম্নপের দুই জন আটক হয়েছে। এছাড়া গ্রামবাসীর জান-মালের নিরাপত্তায় অতিরিক্ত পুলিশ মোতায়েনসহ উর্দ্ধতন পুলিশ কর্মকর্তাদের নজর দারিতে রাখা হয়েছে গোটা এলাকা।
এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার গাংনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ শহিদুল ইসলাম শাহিদ ও সাবেক চেয়ারম্যান মোঃ জাকির হোসেনের পৃথক দুইটি গ্রম্নপ রয়েছে।
গত ২৫ তারিখ ঈদের দিন ছেলেদের বেলুন ওড়ানোরমত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২৫ ও ২৬ তারিখ দুই গ্রম্নপের সমর্থকদের মাঝে কয়েক দফা হামলা-প্রতি হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় ২৭ তারিখ বিকেলে দুই গ্রম্নপের সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে গাংনী রহমত পাড়া এলাকার বাদশা সরদার (৪০) নিহত ও উভয় গ্রম্নপের অনত্মত ২০ জন যখম হয়।
ওই ঘটনায় নিহত বাদশা সরদারের স্ত্রী মরিয়ম বেগমের বাদীত্বে আওয়ামীলীগ সভাপতি শেখ শাহিদুল ইসলাম শাহিদের গ্রম্নপের ৩৭ জনের নাম উলেস্নখসহ অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামী করে একটি মামলা রম্নজু হয়। যার নং-১৭, তাং-২৯/০৫/২০, ধারাঃ-১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩০২/৩৭৯//৩৪/১১৪। ওই মামলার আইও পুলিশ পরিদর্শক জগন্নাথ চন্দ্র জানান, এজাহার নামীয় আসামী হাফিজুর রহমান শেখ (৩৫) নামে এক জনকে আটক করা হয়েছে। বাগেরহাট ডিবি পুলিশ, মোলস্নাহাট থানা পুলিশ ও কে,এম,পি, পুলিশের যৌথ চেস্টায় খুলনা হরিণটানা এলাকার এক বাসা থেকে তাকে আটক করা হয়।
এছাড়া সাবেক চেয়ারম্যান জাকির গ্রম্নপের ৭৯ জনের নাম উলেস্নখসহ অজ্ঞাতনামা ১০/১৫ জনকে আসামী করে জনৈক ছবেদ আলীর বাদীত্বে মামলা রম্নজু হয়েছে। যার নং-১৮, তাং-৩০/০৫/২০ ইং, ধারাঃ-১৪৩/৪৪৮/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩৭৯/৪২৭ ও ১১৪। এ মামলার আইও উপ-পুলিশ পরিদর্শক আবু হাসান জানান, এজাহার নামীয় ৮ নং আসামী সেতু শেখ’কে গাংনী এলাকা থেকে আটক করা হয়েছে।

Check Also

কুষ্টিয়ার বটতৈল এলাকায় ট্রাকচাপায় মেহেদী হাসান শান্ত (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি :   কুষ্টিয়ার বটতৈল এলাকায় ট্রাকচাপায় মেহেদী হাসান শান্ত (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *