Thursday , October 29 2020
Breaking News
Home / আন্তর্জাতিক / গাংনীতে বিশ্ব তামাক মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

গাংনীতে বিশ্ব তামাক মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

গাংনীতে বিশ্ব তামাক মুক্ত দিবস
আমিরুল ইসলাম অল্ডাম : গাংনীতে বিশ্ব তামাক মুক্ত দিবস উদযাপন উপলড়্গে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ‘তামাক কোম্পানীর কুটচাল রম্নখে দাও, তামাক ও নিকোটিন থেকে তরম্নণদের বাঁচাও ’ এবারের প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব তামাক মুক্ত দিস পালিত হয়েছে। আজ রবিবার (৩১ মে) সকাল সাড়ে ১০ টার সময় গাংনী উপজেলা পরিষদ সম্মেলন কড়্গে উপজের প্রশাসনের আয়োজনে তামাক মুক্ত দিবস নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ইয়ানুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপসি’ত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সম্মানিত সাধারণ সম্পাদক এবং

গাংনীতে বিশ্ব তামাক মুক্ত দিবস

উপজেলা ট্রাস্ক ফোর্স কমিটির উপদেষ্টা এমএ খালেক। এসময় বিশেষ অতিথি হিসাবে উপসি’ত ছিলেন, উপজেলা কৃষি অফিসার কেএম শাহাবউদ্দীন আহমেদ, উপজেলা শিড়্গা অফিসার আলাউদ্দীন, উপজেলা সমাজ সেবা অফিসার তৌফিকুর রহমান, গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সের রোগ নির্ণয়ক ডা, আদিলা আজহার, গাংনী থানার প্রতিনিধি এসআই শোয়েব আহমেদ প্রমুখ্‌।
বক্তারা বলেন, তামাক স্বাসে’্যর জন্য ড়্গতিকর।ড়্গতিকর দিক তুলে ধরে তামাক জাতীয় দ্রব্য ব্যবহার ও চাষকে নিরম্নৎসাহিত করতে হবে। পাশাপাশি অর্থকরী ফসল হিসাবে শাকসবজি ও ফল মূল চাষে কৃষকদের উদ্বুদ্ধ করতে হবে।
গাংনী উপজেলা স্বাস্থ্যও পঃ পঃ কর্মকর্তা এবং উপজেলা তামাক জাত দ্রব্য নিয়ন্ত্রণকমিটির সদস্য সচিব ডা, রিয়াজুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরম্নল ইসলাম অল্ডাম, এইড ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার তৌহিদ উদ দৌলা রেজা উপজেলা স্যানিটারী অফিসার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থি’ত ছিলেন।

 

Check Also

স্টাফরিপোটার

মেহেরপুরে বিভাগীয় পুলিশ কর্মকর্তা ডিআইজির আগমন। রিজার্ভ অফিস ও পুলিশ অফিসের বার্ষিক পরিদর্শন

স্টাফরিপোটার :  মেহেরপুরে খুলনা বিভাগীয় পুলিশ কর্মকর্তা (খুলনা রেঞ্জের) ডিআইজি রিজার্ভ অফিস ও পুলিশ অফিসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *