Wednesday , August 5 2020
Breaking News
Home / আন্তর্জাতিক / পাকিস্তান / ৯০ জন যাত্রী নিয়ে পাকিস্তানে বিমান বিধ্বস্ত ,,বিমান দুর্ঘটনায় কোনো হতাহতের খবর জানা যায়নি।

৯০ জন যাত্রী নিয়ে পাকিস্তানে বিমান বিধ্বস্ত ,,বিমান দুর্ঘটনায় কোনো হতাহতের খবর জানা যায়নি।

পাকিস্তানে বিমান বিধ্বস্ত ,

বিধ্বস্ত বিমান হতে ছড়ানো ধোঁয়া। ছবি: ডন।

অনলাইন ডেস্ক : পাকিস্তানের লাহোরে দেশটির আন্তর্জাতিক এয়ারলাইন্সের একটি বিমান বিধ্বস্ত হয়েছে। বিমানটি ৯০ জন যাত্রী নিয়ে লাহোর থেকে যাত্রা শুরু করেছিল। তবে আপাতত বিমান দুর্ঘটনায় কোনো হতাহতের খবর জানা যায়নি।

ডনের প্রতিবেদনে বলা হয়, শুক্রবার জিন্নাহ আন্তর্জাতিক বিমানবন্দর করাচীর কাছে মডেল কলোনিতে এয়ারক্রাফ্ট এ-৩২০ এয়ারবাসটি বিধ্বস্ত হয়।পাকিস্তানের বিমান চলাচলকারী কর্মকর্তারা জানিয়েছেন, লাহোর থেকে জিন্নাহ আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে যাত্রা করা একটি বিমান বিধ্বস্ত হয়েছে। বিমানটিতে ৯০ জন যাত্রী ছিল।

পাকিস্তানে বিমান বিধ্বস্ত ,

পাকিস্তানের বিমান চলাচলকারী সংস্থার মুখপাত্র আব্দুল্লাহ হাফিজ জানান, লাহোর থেকে ৯০ জন যাত্রী ও ৮ জন বিমান স্টাফ নিয়ে করাচির উদ্দেশ্যে যাত্রা করে বিমানটি। বিমানটি উদ্ধারের সব ধরণের চেষ্টা অব্যাহত রয়েছে। আপাতত এর থেকে বেশি কোন তথ্য নেই আমাদের কাছে।বিসিসি জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিমানটি বিধ্বস্ত হওয়া ছবি ছড়িয়ে পড়েছে। সেখানে জরুরি পরিষেবাগুলি পৌঁছেছে।

 

Check Also

জেনেভা ক্যাম্পের

জেনেভা ক্যাম্পের সবগুলো ফটকই বন্ধ করে দেওয়া হয়েছে

স্টাফ রিপোর্টার   : ঢাকার মোহাম্মদপুরে আটকে পড়া পাকিস্তনিদের ক্যাম্পে, যা জেনেভা ক্যাম্প নামে পরিচিত, গাদাগাদি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *