Thursday , October 22 2020
Breaking News
Home / মেহেরপুর / গাংনীর পৃথক গ্রামে হামলার ঘটনায় বাবা-ছেলেসহ ৩জন আহত

গাংনীর পৃথক গ্রামে হামলার ঘটনায় বাবা-ছেলেসহ ৩জন আহত

আমিরুল ইসলাম অল্ডাম : গাংনী উপজেলার পৃথক স’ানে হামলার ঘটনায় বাবা-ছেলেসহ ৩জন আহত হয়েছেন। আহতরা হলেন-গাংনী উপজেলার সাহারবাটী ইউনিয়নের ভোমরদহ গ্রামের গোলাম হোসেনের ছেলে মোসত্মফা আলী (৫০) ও তার ছেলে ওমর ফারম্নক (৩০)।
আজ বৃহস্পতিবার দুপুরের দিকে ভোমরদহ গ্রামে হামলার ঘটনা ঘটেছে।
হাসপাতাল সূত্রে জানা গেছে ভোমরদহ গ্রামের খোকন আলীর ছেলে নাজমুল এক প্রতিবেশীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার পর বিয়ে করেন। পরে বাড়ি ফিরে আসেন। তার বিয়ের বিষয় নিয়ে প্রতিবেশী ওমর ফারম্নক লোক সমাজে গল্প করেছিলেন। এনিয়ে সম্প্রতি নাজমুল ড়্গিপ্ত হয়ে ওমর ফারম্নক ও তার পরিবারকে হামলা করে রক্তাক্ত জখম করেছিলেন। হামলা করার অপরাধে গ্রাম্য সালিসে নাজমুলকে জরিমানা করেছিলেন সালিসকারীরা। জরিমানার জের ধরে বৃহস্পতিবার দুপুরে ওমর ফারম্নক ও তার বাবা মোসত্মফাকে পূনরায় নাজমুল হামলা চালিয়ে আহত করেন। এসময় প্রতিবেশীরা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস’্যকমপস্নক্সে ভর্তি করেন।
অন্যদিকে একই সময়ে উপজেলার রাইপুর ইউনিয়নের শালদহ গ্রামে এক বৃদ্ধকে হামলা চালিয়ে আহত করা হয়েছে। আহত বৃদ্ধ হলেন-শালদহ গ্রামের হাজী মোহাম্মদ মিনহাজ উদ্দীনের ছেলে তৌহিদুল ইসলাম (৬৭)।
স’ানীয়রা জানান শালদহ গ্রামের সানোয়ার হোসেনের সাথে একই গ্রামের মৃত আমির উদ্দীনের ছেলে আনারম্নল ইসলামের বিরোধ চলছিল। এনিয়ে সানোয়ারের চাচাতো ভাই তৌহিদুলকে একা পেয়ে আনারম্নল হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেন। এসময় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস’্যকমপস্নক্সে ভর্তি করেন।

 

Check Also

গাংনী সীমান্থে

গাংনী সীমান্থে ২ লাখ টাকার ফেন্সিডিল ও ট্যাবলেট উদ্ধার

আমিরুল ইসলাম অল্ডাম :  মেহেরপুরের গাংনী সীমানত্ম থেকে ফেন্সিডিল ও গরম্ন মোটাতাজাকরণ ট্যাবলেট উদ্ধার করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *