Thursday , September 24 2020
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে ডিবি পুলিশ পরিচয়ে লিটন মেম্বারকে তুলে নিয়ে গেছে। গ্রেফতার নাকি অপহরণ!

গাংনীতে ডিবি পুলিশ পরিচয়ে লিটন মেম্বারকে তুলে নিয়ে গেছে। গ্রেফতার নাকি অপহরণ!

গাংনীতে ডিবি পুলিশ

আমিরুল ইসলাম অল্ডাম : গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়াডের্র সদস্য (মেম্বার) লিটন হোসেনকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রকাশ্যে-দিবা লোকে তুলে নিয়ে যাওয়া হয়েছে।লিটন মেম্বারকে গ্রেফতার করা হয়েছে নাকি অপহরণ করা হয়েছে এনিয়ে চলছে ধোঁয়াসা। লিটন মেম্বার কাজীপুর ব্রীজপাড়ার মৃত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা সদস্য নুরম্নল ইসলাম ওরফে নুরম্ন মেলেটারীর ছেলে।

গাংনীতে ডিবি পুলিশ

শুক্রবার দুপুরের দিকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মাইক্রোযোগে ৭/৮ জনের একটি অস্ত্রধারীদল লিটন মেম্বারকে স্ত্রী-সনত্মানের সামনেই অস্ত্র দেখিয়ে নিজ বাড়ি থেকে তুলে নিয়ে যায়।
লিটন মেম্বারের স্ত্রী অনন্যা জানান আমার স্বামী-সনত্মান নিয়ে বাড়ির দোতলা ঘরে বসে ছিলাম। দুপুরের দিকে ৭/৮ জন ব্যক্তি সাদা পোশাকে অস্ত্র দেখিয়ে আমার স্বামীকে ঘর থেকে বের করে নিয়ে আসে। এসময় আমি তাদের পরিচয় জানতে চাইলে,তারা ডিবি পুলিশ পরিচয় দিয়ে স্বামী লিটনকে সাদা রংঙয়ের একটি মাইক্রো করে তুলে নিয়ে যায়। এসময় আমার স্বামীকে কেন ধরে নিয়ে যাওয়া হচ্ছে জানতে এবং ঠেকাতে গেলে, তারা আমাকে অস্ত্র মাথায় ঠেকিয়ে গুলি করতে যায়। আমি প্রাণ ভয়ে আর এগিয়ে যেতে পারিনি। আমার বড় ছেলে আল সামস পাশে থাকলেও সে ভয়ে কথা বলতে পারেনি। আমার স্বামী বর্তমান ইউনিয়ন পরিষদের মেম্বারের দায়িত্বের পাশাপাশি বাড়িতে গরুর খামার করে গরুপালন করে আসছিলেন। সে কারোর ড়্গতি করেনি। তারপরেও কারা তাকে এমনটি করলো। আমার স্বামী লিটনকে কারা নিয়ে গেছে এ বিষয়ে পুলিশ প্রশাসনের কাছে খোঁজ নিতে গেলে,তারা কিছু জানেন না বলে আমাকে জানান।
এদিকে লিটন মেম্বারের পরিবারের পড়্গ থেকে সাধারণ ডায়েরী করার প্রস্ততি চলছে বলে পারিবারিক সূত্র জানায়।
এ বিষয়ে গাংনী থানার ওসি ওবাইদুর রহমান সাংবাদিকদের জানান লিটন হোসেন নামের কাউকে গাংনী থানা বা স্থানীয় ক্যাম্পের পুলিশ আটক করেনি।

 

Check Also

জাতীয় ভিটামিন ‘এ

গাংনীতে জাতীয় ভিটামিন ‘এ ’ পস্নাস ক্যাম্পেইন-২০২০ পালন উপলক্ষ উপজেলা এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০২০ পালন উপলড়্গে উপজেলা এ্যাডভোকেসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *