Wednesday , July 8 2020
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে জাপা নেতা সেলিমের উদ্যোগে স্বেচ্ছাসেবকদের মাঝে সাবান বিতরণ

গাংনীতে জাপা নেতা সেলিমের উদ্যোগে স্বেচ্ছাসেবকদের মাঝে সাবান বিতরণ

গাংনীতে জাপা নেতা

আমিরুল ইসলাম অল্ডাম  :  গাংনীতে করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে ও জীবাণুমুক্তের জন্য স্বেচ্ছাসেবকদের মাঝে সাবান বিতরণ করা হয়েছে। এছাড়াও মেহেরপুর-কুষ্টিয়া সীমানা চেকপোষ্টে দায়িত্বরত পুলিশ ও আনসার সদস্যদের মাঝে সাবান বিতরণ করা হয়।
বৃহস্পতিবার বিকেলে মেহেরপুর-কুষ্টিয়া সীমানার আকুবপুর ও খলিসাকুন্ডি সংলগ্ন পুলিশ বক্স এলাকায় সাবান বিতরণের আয়োজন করা হয়।
জাতীয় পার্টি (জাপা)’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মেহেরপুর জেলা জাতীয় পার্টির সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা সাইফুল ইসলাম সেলিমের উদ্যোগে সাবান বিতরণ করা হয়।
এসময় উপসি’ত ছিলেন, মেহেরপুর জেলার গাংনী উপজেলার বামন্দী পুলিশ ক্যাম্পের এসআই বরকত আলী ও কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি পুলিশ ক্যাম্পের এসআই জ্যোতির্ময় ফোজদার।
এছাড়াও আরো উপসি’ত ছিলেন, খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের সদস্য হাফিজুর রহমান কয়েল, সদস্য জাকারম্নল ইসলাম,মেহেরপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মিলন হোসেন, তথ্য বিষয়ক সম্পাদক শফিরম্নল ইসলাম, জাতীয় পার্টির নেতা আব্দুস সালামসহ পুলিশ-আনসার সদস্য ও স্বেচ্ছাব্রতি সংগঠন ইয়ূথ ইউনিটের মেহেরপুর জেলা,গাংনী উপজেলাসহ বিভিন্ন ইউনিয়ন শাখার সদস্যবৃন্দ।
জাপা নেতা সাইফুল ইসলাম সেলিম বলেন, করোনা ভাইরাসের এ সংকটকালে মানুষ যখন নিজেকে বাঁচাতে বাসা-বাড়িতে অবস’ান করছে।ঠিক এ মুহূর্তে জনসাধারণের সেবার লড়্গে পুলিশকে সহযোগিতা করতে একদল স্বেচ্ছাসেবক জীবনের ঝুঁকি নিয়ে রাত-দিন কাজ করছে। তাই এসব স্বেচ্ছাসেবকরা যেনো ভাইরাস আক্রানত্ম না হয় । সেজন্য জীবাণুমুক্ত উপকরণ (সাবান) প্রদান করা হলো।

গাংনীতে করোনা ভাইরাসের কারনে অসহায় দিনমুজর মানুষের পাশে এম এ খালেক রাতদিন মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ প্রদান করছেন

গাংনীতে জাপা নেতাগাংনীতে জাপা নেতা

আমিরুল ইসলাম অল্ডাম   :  করোনা ভাইরাসের এ সংকটকালে মানুষ যখন নিজেকে বাঁচতে বাসা-বাড়িতে অবস’ান করছে।ঠিক এ মুহূর্তে জনসাধারণ মানুষের লড়্গে মেহেরপুর গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় দিনমুজর মানুষের মাঝে রাতদিন সরকারী ত্রাণ সহায়তা প্রদান করছেন।মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়রম্যান এম এ খালেক। বৃহস্পতিবার সকালে ষোলটাকা গ্রামে প্রানঘাতি করোনা ভাইরাসের কারনে কাজ করতে না পারা মানুষের মুখে হাসি ফোটাতে ছুটে যান তিনি।মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে সহায়তা প্রদান করেন।প্রতিনিয়ত সরকারী নির্দেশ মোতাবেক দিনরাত পরিশ্রম করে সাধারণ মানুষের কাছে সরকারী ত্রাণ পৌঁছে দিচ্ছে এম এ খালেক। নিজের কথা ও পরিবারের কথা না ভেবে তিনি অসহায় দিনমুজর সাধারণ মানুষের কথা চিনত্মা করে জেলার একপ্রানত্ম থেকে আরেক প্রানেত্ম ছুটে গিয়ে হ্যান্ড মাইক হাতে নিয়ে করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন মূলক কথা প্রচার করছেন এম এ খালেক।

 

Check Also

স্থানাণ্তর হলেও উপজেলায় একই নামে ২ স্কুল। গাংনী এমজিজিএম বিদ্যালয়।যেখানে শিক্ষক-কর্মচারীর সংখ্যা ৪৪ জন শিক্ষক-ছাত্রের রেষারেষিতে এমপিও পেতে অনিশ্চয়তা।

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনী উপজেলার মাথাভাঙ্গা,নওদা মটমুড়া,চরগোয়ালগ্রাম, মোমিনপুর গ্রামের আদ্যোক্ষর নিয়েৃ ১৯৯৯ সালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *