Friday , August 14 2020
Breaking News
Home / বাংলাদেশ / দুর্ঘটনা / মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় স্ত্রী নিহত; স্বামী আহত

মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় স্ত্রী নিহত; স্বামী আহত

মেহেরপুরে সড়ক দূর্ঘটনায়
মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে ইজিবাইক ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস’লে মটর সাইকেল আরোহী স্ত্রী হালিমা খাতুন (৩৫) নিহত ও চালক স্বামী ইজারুল ইসলাম আহত হয়েছে। আজ বুধবার সকালে মেহেরপুর-মহাজনপুর সড়কে সদর উপজেলার কোলার মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আহত ইজারুল ইসলামকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়েছে। পুলিশ হালিমা খাতুনের লাশ উদ্ধার করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়- সকাল সাড়ে ৭ টার দিকে মেহেরপুর মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের ইজারুল ইসলাম তার স্ত্রী হালিমা খাতুনকে সাথে নিয়ে মটরসাইকেল যোগে মেহেরপুর সদর উপজেলার রায়পুর গ্রামে মেয়ের বাড়ি যাচ্ছিলেন। তারা সদর উপজেলার কোলার মাদ্রাসার সামনে পৌঁছালে বিপরীতগামী একটি ইজিবাইকের সাথে তাদের মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রাস্তার উপর ছিটকে পড়ে ঘটনাস’লেই হালিমা খাতুনের মৃত্যু হয়। আহত হন ইজারুল ইসলাম। খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস’লে পৌঁছে ইজারুল ইসলামকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। মেহেরপুর সদর থানা পুলিশ ঘটনাস্থ’লে পৌঁছে নিহত হালিমা খাতুনের লাশ উদ্ধার করে মেহেরপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান- পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থ’ল থেকে ইজিবাইক ও মটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। ইজিবাইক চালক ঘটনার পরপরই পালিয়েছে।

Check Also

মেহেরপুরের গাংনীতে

মেহেরপুরের গাংনীতে ৯০ বোতল ফেন্সিডিল সহ দুজন মাদক ব্যবসায়ী আটক

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনীতে মাদক বিরোধী অভিযানে ৯০ বোতল ফেন্সিডিল সহ দুজনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *