Thursday , April 2 2020
Breaking News
Home / মেহেরপুর / গাংনীতে প্রধান মন্ত্রীর নির্দেশনা নিয়ে এমপি’র তৎপরতা ৬ মাস এনজিও ঋণের কিস্তি আদায় বন্ধ রাখতে অনুরোধ।

গাংনীতে প্রধান মন্ত্রীর নির্দেশনা নিয়ে এমপি’র তৎপরতা ৬ মাস এনজিও ঋণের কিস্তি আদায় বন্ধ রাখতে অনুরোধ।

গাংনীতে
আমিরুল ইসলাম অল্ডাম : গাংনীতে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ রোধে সরকারী ভাবে নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ওষুধের দোকান ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া সকল প্রকার মার্কেট ও দোকানপাট বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন।লকডাউনের কারনে নানা পেশার মানুষ তাদের ক্ষুদ্রব্যবসা বাণিজ্য সহ আয় রোজগার বন্ধ হয়ে গেছে। সেকারনে এসব বিবেচনায় রেখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আগামী ৬ মাসের জন্য এনজিও ঋণের কিস্তি আদায় বন্ধ রাখার নির্দেশনা দিয়েছেন। এই তথ্য প্রকাশের পরও উপজেলার কয়েকটি এনজিও নির্দেশনা উপেক্ষা করে তাদের কর্মীরা অসহায় দরিদ্র কর্মহীন মানুষের বাড়ীতে কিস্তি তুলতে যাচ্ছে। এমন অভিযোগের ভিত্তিতে মেহেরপুর-২ গাংনী আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন উপজেলা সদরে অবসি’ত বিভিন্ন এনজিও অফিসে সশরীরে উপসি’ত হয়ে এনজিও কর্মীদের ৬ মাস কিস্তি আদায় থেকে বিরত থাকতে অনুরোধ জানিয়েছেন।
আজ বুধবার বিকেল ৪ টার সময় গাংনী উপজেলা শহরের দোকানপাটসহ গ্রাম অঞ্চলের দোকানপাট পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ রাখতে অনুরোধ করেন।এ সময় এনজিও অফিসগুলোতে কর্মকর্তা-কর্মচারীদের সাথে আলাপ করে কিস্তি আদায় করতে অনুরোধ জানান। এসময় গাংনী পৌর সভার মেয়র আশরাফুল ইসলাম সহ দলীয় নেতা কর্মী সমর্থকরা সাথে ছিলেন।
তিনি সাধারণ জনগনকে উদ্দেশ্য করে বলেন, কোন এনজিও কর্মী বাড়ীতে কিস্তি নিতে গেলে তাৎক্ষনিকভাবে এনজিও কর্মীকে দড়ি দিয়ে বেঁধে রেখে আমাকে খবর দেবেন। আমি তাদের বিরুদ্ধে ব্যবস’া নেব।

 

Check Also

করোনা ভাইরাস

করোনা ভাইরাস আক্রান্ত রোগি ভর্তি সন্দেহ মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড ছেড়েছে রোগীরা

স্টাফরিপোটার  (০১/০৪/২০২০) ঃ  মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস’্য কমপ্লেক্সে ঠান্ডা, জ্বর, কাশি নিয়ে একজন ভর্তি হওয়ায় করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *