Wednesday , April 1 2020
Breaking News
Home / মেহেরপুর / মেহেরপুরে সন্ধ্যা সাতটা থেকে অনির্দিষ্ট কালের জন্য দোকানপাট বন্ধ রাখার নির্দেশ

মেহেরপুরে সন্ধ্যা সাতটা থেকে অনির্দিষ্ট কালের জন্য দোকানপাট বন্ধ রাখার নির্দেশ

Kbdnews(২৪/০৩/২০২০)ঃ করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে মেহেরপুর জেলার সকল প্রকার দোকানপাট, প্রতিষ্ঠান ও যানবহন বন্ধ। আজ মঙ্গলবার সন্ধ্যা সাতটা থেকে অনির্দিষ্ট কালের জন্য সকল দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন মেহেরপুর জেলা প্রশাসক।
মেহেরপুর জেলা প্রশাসক সন্ধ্যায় এক জরুরী নোটিশে জানান- করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে জনস্বার্থে আজ (মঙ্গলবার) সন্ধ্যা ৭ ঘটিকা হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মেহেরপুর জেলার সকল দোকানপাট, প্রতিষ্ঠান ও যানবাহন বন্ধ থাকবে। তবে কাঁচাবাজার, মুদি দোকান, খাবারের দোকান, ঔষধের দোকান, হাসপাতাল ও জরুরী পরিসেবা এ আদেশের আওতামুক্ত থাকবে।
এছাড়া যত্রতত্র ঘোরাফেরা না করে সকলকে নিজ নিজ বাড়িতে অবস’ান করার জন্য নির্দেশ দেওয়া যাচ্ছে। কাউকে বাইরে যত্রতত্র ঘোরাফেরা করতে দেখলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী কঠোর ব্যবস’া গ্রহণ করা হবে।
এদিকে ঘোষনার পর রাত ৮ টার দিকে জেলা প্রশাসক মোঃ আতাউল গনি শহর ঘুরে ঘুরে দেখেন এবং করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে তিনি সকলকে নির্দেশ মানার অনুরোধ জানান এবং নির্দেশ না মানলে আইনানুগ ব্যবস’া নেয়া হবে বলে হুশিয়ারি দেন। এ সময় পুলিশ সুপার এসএম মুরাদ আলি তার সাথে ছিলেন।

Check Also

করোনা ভাইরাস

করোনা ভাইরাস আক্রান্ত রোগি ভর্তি সন্দেহ মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড ছেড়েছে রোগীরা

স্টাফরিপোটার  (০১/০৪/২০২০) ঃ  মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস’্য কমপ্লেক্সে ঠান্ডা, জ্বর, কাশি নিয়ে একজন ভর্তি হওয়ায় করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *