Monday , September 28 2020
Breaking News
Home / খবর / গাংনীতে অগ্নিকান্ডে বিধবার শেষ সম্বল বাড়ীটুকু পুড়ে ছাই। খোলা আকাশের নিচে ক্ষুধা পেটে মানবেতর জীবন যাপন

গাংনীতে অগ্নিকান্ডে বিধবার শেষ সম্বল বাড়ীটুকু পুড়ে ছাই। খোলা আকাশের নিচে ক্ষুধা পেটে মানবেতর জীবন যাপন

Fire Destroy Pic-1Fire Destroy Pic2-

গাংনীতে অগ্নিকান্ডে bnews : মেহেরপুরের গাংনী উপজেলার বেতবাড়ীয়া পূর্ব পাড়ার একটি বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে বিধবা আবিস্কারের (৫৬) শেষ সম্বল বাড়ীঘর পুড়ে ছাই হয়ে গেছ্‌ে। আহাজারি আর ক্ষুধা নিয়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে অসহায় ।
বৃহস্পতিবার আনুমানিক দুপুর ২টার দিকে বেতবাড়ীয়া পশ্চিমপাড়ায় সকলের অজান্তে অগ্নিকান্ড ঘটে।বিধবা আবিস্কার বেগম বেতবাড়ীয়া গ্রামের মৃত মহসিন আলীর স্ত্রী।
গৃহকর্ত্রী আবিস্কার বেগম জানান, আমি ঐ সময় বাড়ীত ছিলাম না। পেটের দুঃখে সাহায্য সহযোগিতা চাইতে পাড়ায় ছিলাম। কিভাবে আগুন লেগেছে কেউ দেখেনি। ঘরে সে আগুন ছড়িয়ে পড়ে। আগুন নেভাতে গিয়ে এক মহিলাসহ অন্তত ৩-৪জন মানুষ আহত হয়। পুড়ে যায় ঘরে রাখা নগদ কিছু টাকা, অল্প কিছু ধান, চাল, গম ,কাপড় চোপড় সব। আগুনে বাড়ির আসবাবপত্র পুড়ে ক্ষয়ক্ষতি হয়েছে।তিনি আরও জানান, দুটি ছোট্ট ছেলে মেয়ে রেখে আমার স্বামী অনেক আগে মারা গেছ্‌ে। আমি দুঃখ কষ্ট করে তাদের মানুষ করেছি। ছেলেটা দিনমজুর। তারই সংসার চলে না। আমি বাড়ী বাড়ী কাজ করে পেটের ভাত যোগাই।
সাথে সাথে স’ানীয় মেম্বর সাহিদুল ইসলাম অগ্নিকান্ডে ক্ষতিগ্রস’ পরিবারের খবর উপজেলা নির্বাহী অফিসার মহোদয় অবহিত করেন। এবং সাহায্যের আবেদন জানান।
বামন্দী ফায়ার সার্ভিসকে ফোন করলে, সাথে সাথে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বামন্দী ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দীন জানান, এলাকাবাসি খবর দেয়ার ১০ মিনিট পর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস’লে পৌছাই।
সব হারিয়ে বিধবা আবিস্কার বেগম এখন দিশেহারা। কি করবে ভেবে পাচ্ছে না। অগ্নিকান্ডে তার সব পুড়ে ছাই হয়ে গেছে। শুধুমাত্র পরনের কাপড় ছাড়া আর কিছুই নেই।২ দিন না খেয়ে অনাহারে দিন যাপন করছে বলে জানিয়েছে তার প্রতিবেশীরা।এক্ষণে সরকারী সহযোগিতা না পেলে আবিস্কার বেওয়াকে বৃষ্টিতে ভিজে রোদে পুড়ে না খেয়ে থাকতে হবে।

Check Also

করোনাভাইরাসে

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ৩৬ জনের মৃত্যু হয়েছে, শনাক্ত ১১০৬

স্টাফ রিপোর্টার :    মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ৩৬ জনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *