Friday , April 16 2021
Breaking News
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / মেহেরপুরে প্রায় ৩ হাজার শিক্ষার্থী নিয়ে গণিত উৎসব অনুষ্ঠিত

মেহেরপুরে প্রায় ৩ হাজার শিক্ষার্থী নিয়ে গণিত উৎসব অনুষ্ঠিত

fforhadগণিত উৎসবsss

Kbdnews (২৯/০২/২০২০)  শিক্ষার্থীদের মাঝে গণিত ভীতি দুর লক্ষ্যে মেহেরপুরে স্বপ্ন নামের একটি সামাজিক সংগঠনের উদ্যোগে গণিত উৎসব অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১১ টার দিকে স’ানীয় শহীদ ড. সামসুজ্জোহা পার্কে এ উৎসবের উদ্বোধন করেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। জেলা প্রশাসক মোঃ আতাউল গনির সভাপতিত্বে পুলিশ সুপার এসএম মুরাদ আলী, ঢাকাস’ মেহেরপুর জেলা সমিতির সভাপতি জিয়াউল হক জিয়া, জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট পল্লভ ভট্টাচার্য, শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অধ্যাপক সাইদুর রহমানসহ গণিত উৎসবে অংশ গ্রহণকারী প্রায় তিন হাজার শিক্ষার্থী এ সময় সেখানে উপনি’ত ছিলেন।
গণিত উৎসব উদ্বোধনকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, শিক্ষার্থীদের মাঝ থেকে গণিত ভীতি দূর করা গেলে তারা যথার্থ মেধাবী শিক্ষার্থী হিসাবে গড়ে উঠবে। গনিতকে ভয় নয় উপভোগ করতে হবে। আজকের এই শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই এরকম অনুষ্ঠানের মাধ্যমে তাদের যোগ্য নাগরিক হিসাবে গড়ে তুলতে এ অনুষ্ঠান অগ্রণী ভূমিকা পালন করবে। পরে সেখানে সংগীত ও নুত্য পরিবেশন করা হয়।

Check Also

গাংনীতে চিকিৎসার্থে অনুদানের চেক বিতরণ

গাংনীতে চিকিৎসার্থে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত

স্টাফরিপোটার  : মেহেরপুরের গাংনীতে সমাজ সেবা অধিদপ্তরের সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *