Thursday , October 22 2020
Breaking News
Home / বাংলাদেশ / খুলনায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

খুলনায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

 

গলাকাটা মরদেহ

খুলনা ব্যুরো:   খুলনার দাকোপ উপজেলা থেকে সুব্রত মণ্ডল (২৯) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার সকালে উপজেলার মধ্যবিল এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। সুব্রত উপজেলার বানিশান্তা গ্রামের হৃদয় মণ্ডলের ছেলে। তিনি পেশায় একজন মোটরসাইকেল চালক ছিলেন।
নিহত সুব্রতের স্ত্রী মাধবী মণ্ডল বলেন, রোববার সন্ধ্যায় সুব্রত স’ানীয় বাজারে তাদের নিজস্ব মুদি দোকানে বসে ছিলেন। রাত সাড়ে ৯টার দিকে তার ব্যবহৃত মোবাইল ফোনে কল এলে কথা শেষে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে পড়েন। রাতে বাসায় না ফেরায় তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। পরে আত্মীয়-স্বজনের কাছে খোঁজ নিয়েও তার কোনো সন্ধান মিলেনি।
নিহত সুব্রতর বন্ধু নাজিম সরদার বলেন, রাতে এক সঙ্গে দোকোনে বসে ছিলাম। সুব্রতর মোবাইল নম্বরে কল এলে কথা শেষে বেরিয়ে যান। পরে বাড়িতে চলে আসি। এরপর রাত ১২টার দিকে সুব্রতর বাবা মোবাইলে কল করে বলেন তাকে পাওয়া যাচ্ছে না। পরে খোঁজাখুঁজি করে সন্ধান না পেলেও রাত দুইটার দিকে তার ব্যবহৃত মোটরসাইকেলটি মধ্যবিল এলাকায় পাওয়া যায়। ভোরে একই স’ানে সুব্রতকে রক্তাক্ত অবস’ায় পড়ে থাকতে দেখা যায়।
দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী বলেন, আমি বর্তমানে ঘটনাস’ালে আছি। সুব্রতর গলায় ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

Check Also

গোপালগঞ্জে স্ত্রীকে কুপিয়ে খুন

গোপালগঞ্জ প্রতিনিধি :   গোপালগঞ্জের মুকসুদপুরে সাহানা বেগম (৫০) নামে এক গৃহধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *