Wednesday , August 5 2020
Breaking News
Home / খেলা / মেহেরপুরে বিজয় দিবস যাত্রা উৎসব-২০১৯ এর শুভেচ্ছা স্মারক ও সনদ বিতরণ অনুষ্ঠিত

মেহেরপুরে বিজয় দিবস যাত্রা উৎসব-২০১৯ এর শুভেচ্ছা স্মারক ও সনদ বিতরণ অনুষ্ঠিত

Shilpokola Jattra Utshob Prize Pic4Shilpokola Jattra Utshob Prize Pic2Shilpokola Jattra Utshob Prize Pic3Shilpokola Jattra Utshob Prize Pic

Shilpokola Jattra Utshob Prize1 Pic
স্টাফরপিোটার ঃ ‘ শেকড়ের অনুসন্ধানে, এসো মিলি বিশুদ্ধ যাত্রা আয়োজনে’ এই শ্লোগানকে সামনে রেখে মেহেরপুরে বিজয় দিবস যাত্রা উৎসব-২০১৯ এর শুভেচ্ছা স্মারক ও সনদ পত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা শিল্পকলা একাডেমির বাস্তবায়নে যাত্রা উৎসবের অংশগ্রহনকারী ১০ টি দলের মাঝে স্মারক ও সনদ প্রদান করা হয়েছে। গত সোমবার দিবাগত রাত ৮ টার সময় মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির হলরুমে পুরস্কার বিতরণ করা হয়েছ্ে‌।
মেহেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও যাত্রা উৎসব উপ কমিটির সম্মানিত আহবায়ক ইবাদত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপসি’ত ছিলেন, মেহেরপুর জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি (পৃষ্ঠপোষক ও সার্বিক নির্দেশক) আতাউল গনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপসি’ত ছিলেন, মেহেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ ও যাত্রা উৎসব উপ কমিটির সদস্য হাসানুজাজামান মালেক, উপ কমিটির সদস্য পল্লব ভট্টাচার্য (পিপি), উপ কমিটির সদস্য এ্যাডভোকেট ইব্রাহীম শাহীন, মেহেরপুর পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, শিল্পকলা একাডেমির সভা-সভাপতি মফিজুর রহমান প্রমুখ।
মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক অধ্যাপক সাইদুর রহমানের সঞ্চালনায় ১০ টি দলের পক্ষে দলের পরিচালক, ম্যানেজার, পৃষ্ঠপোষকবৃন্দ অনুভূতি ও অভিব্যক্তি প্রকাশ করে বক্তব্য রাখেন। এদের মধ্যে সাংস্কুতিক কর্মী নিশান সাবের, সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম উল্লেখযোগ্য।
উল্লেখ্য, সম্প্রতি মেহেরপুর ড. সামসুজ্জোহা পার্কে অনুষ্ঠিত ১০ রজনী ব্যাপী যাত্রা উৎসব অনুষ্ঠিত হয়েছে।সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে সকল দলকে শুভেচ্ছা স্মারক ও সনদ পত্র তুলে দেয়া হয়।

Check Also

পাট চাষীরা

মেহেরপুর গাংনীতে পাট চাষীরা বিপাকে। লোকসানে হতাশ বর্গাচাষীরা পাট চাষীদের আশায় বাঁধ সাঁধলো এবার অতিবর্ষণ

ছবি:আমিরুলইসলাম অড্রাম kbdnews:  ঃ গাংনীতে পাট চাষীরা বিপাকে পড়েছে। আশা করেছিলেন, চলতি বছর সব গতবছরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *