Wednesday , August 5 2020
Breaking News
Home / খবর / গাংনীতে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ উদ্বোধনী অনুষ্ঠান

গাংনীতে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ উদ্বোধনী অনুষ্ঠান

সাংস্কৃতিক প্রতিযোগিতা-
সাংস্কৃতিক প্রতিযোগিতা-সাংস্কৃতিক প্রতিযোগিতা-

স্টাফরিপোটার : গাংনীতে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ শুভ উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে দিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা গাংনী মডেল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।উপজেলা শ্‌ক্িষা অফিসের আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শুরুতেই আমন্ত্রিত অতিথিদের ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জ্ঞাপন করা হয়। পরবর্তীতে ব্যাজ পরিয়ে সম্মানিত করা হয়।উদ্বোধন শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করেন।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে দিনব্যাপী অনুষ্ঠানমালার শুভ উদ্বোধন করেন,গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক এমএ খালেক।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপসি’ত ছিলেন, গাংনী পৌর সভার মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা পরিষদেও ভাইস চেয়ারম্যান রাশেদুল হক জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াছমিন প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে উপসি’ত ছিলেন, গাংনী উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, পৌর আ.লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, গাংনী উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রবিউল ইসলাম,উপজেলা সহকারী শিক্ষা অফিসার এহসানুল হাবীব,গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম প্রমুখ।
এসময় উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলাউদ্দীনসহ উপজেলা সহকারী শিক্ষা অফিসারবৃন্দ, শিক্ষকমন্ডলী ও রাজনৈতিক ।
অনুষ্ঠানের শুরুতেই উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের পক্ষ থেকে শিক্ষা অফিসার মোহাম্মদ আলাউদ্দীন শুভেচ্ছা বক্তব্য রাখেন।
আন্তঃ প্রাথমিক বিদ্যালয়ের প্রতিযোগিতার ইভেন্টগুলোর মধ্যে ছিল- নানা খেলাধূলা, দেশাত্মবোধক গান ,পল্লীগীতি, লোকগীতি,নৃত্য, ছড়া ও আবৃত্তি, একক অভিনয়, উপসি’ত বক্তৃতা , চিত্রাংকন, হাতের সুন্দর লেখা,ইত্যাদি।
এসময় উপসি’ত ছিলেন, সহকারী শিক্ষা অফিসারবৃন্দ,গাংনী মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভেজ সাজ্জাদ রাজা।
উল্লেখ্য, গাংনী উপজেলার ৯ টি ইউনিয়ন ও পৌরসভা থেকে ১ জন করে সব কয়টি ইভেন্টে ১০ জন করে অংশগ্রহন করে।বিচারক মন্ডলী দুটি গ্রুপে ১ম,২য় ও ৩য় স’ান অধিকারীদের নির্বাচিত করেন। বিজয়ী প্রতিযোগিরা জেলা পর্যায়ে অংশগ্রহন করার সুযোগ পাবে।

Check Also

গাংনীতে প্রেমিকার সাথে

গাংনীতে প্রেমিকার সাথে অভিমানে সেনা সদস্য’র বিষপানে আত্মহত্যার চেষ্টা

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরের গাংনীতে প্রেমিকার সাখে অভিমানে এক সেনা সদস্য বিষপানে আত্মহত্যার অপচেষ্টা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *