Thursday , October 29 2020
Breaking News
Home / খবর / মহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় হপার চালক নিহত

মহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় হপার চালক নিহত

AKSEDANT 1AKSEDANT 2

মেহেরপুর প্রতনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার বাওট নামক স’ানে পিছন দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় হপার চালক আক্তারুজ্জামান (৪৫) নিহত হয়েছেন। নিহত আক্তারুজ্জামান উপজেলার হিজলবাড়ীয়া দক্ষিণপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। আজ শনিবার দুপুর ১২টার দিকে বাওট আব্দুল গনি কলেজের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।
হিজলবাড়ীয়া গ্রামের লোকজনের মারফত জানা গেছে,৩ সন্তানের জনক আক্তারুজ্জামান চলতি মৌসুমে ধান গম মাড়াই করার জন্য কুষ্ঠিয়া থেকে হপার ক্রয় করে বাড়ী ফিরছিলেন।
এসময় কুষ্টিয়ার দিক থেকে আসা দ্রুতগামী মালবাহী ট্রাক পিছন দিক থেকে সজোরে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে হপার চালক আক্তারুজ্জামান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর ছিটকে পড়ে যান। ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে আক্তারুজ্জামানের মাথা থেতলিয়ে ঘটনাস’লেই মারা যায়।সাথে থাকা হিজলবাড়ীয়া গ্রামের আশরাফুলের ছেলে কামাল ও মদনাডাঙ্গা গ্রামের বাসারুল প্রানে বেঁচে যায়।তবে ঘাটক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।
এব্যপারে গাংনী থানা অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান সড়ক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তিনি বলেন,প্রত্যক্ষ দর্শী ২ জন কামাল ও বাসারুলকে থানায় আসতে বলা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস’ুতি চলছে ।

Check Also

হাজী সেলিমের

হাজী সেলিমের পেশীশক্তি বলে জমি দখল বহুজন বসতভিটা হারিয়ে নীরবে চোখের পানি ফেলছেন

  স্টাফ রিপোর্টার :  ঢাকা-৭ আসনের সংসদ সদস্য (এমপি) হাজী সেলিমের ছেলে ইরফানের কারাদণ্ড হওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *