Tuesday , April 20 2021
Breaking News
Home / খেলা / মেহেরপুরের গাংনীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) গাংনী পৌরসভা একাদশকে ২-০ গোলে হারিয়ে ধানখোলা ইউনিয়ন একাদশ বিজয়ী

মেহেরপুরের গাংনীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) গাংনী পৌরসভা একাদশকে ২-০ গোলে হারিয়ে ধানখোলা ইউনিয়ন একাদশ বিজয়ী

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ

স্টাফরিপোটা : মেহেরপুরের গাংনীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)এর উপজেলা পর্যায়ের আন্তঃ ইউনিয়ন ফুটবল প্রতিযোগিতার ২য় দিনের খেলা অনুষ্ঠিত হয়েছে।আজ রোববার বিকালে গাংনীর জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে অনুষ্ঠিত খেলায় গাংনী পৌরসভা একাদশকে ২-০ গোলে হারিয়ে ধানখোলা ইউপি ফুটবল একাদশ বিজয়ী হয়েছে।
গাংনী উপজেলা প্রশাসনের আয়োজনে এবং জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আল নূরানীর সার্বিক সহযোগিতায় খেলা অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল প্রতিযোগিতার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বক্তব্য রাখেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপসি’ত ছিলেন,গাংনী থানার তদন্ত কর্মকর্তা এসআই সাজেদুল ইসলাম,গাংনী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নবীরউদ্দীন, বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস,ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান প্রমুখ্‌ ।
এসময় আমন্ত্রিত অতিথিবৃন্দ ছাড়াও রাজনৈতিক নেতৃবৃন্দ ও ইউনিয়নের জনপ্রতিনিধি,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষক, ক্রীড়ামোদী দর্শক উপসি’ত ছিলেন।
খেলা গাংনী পৌরসভা একাদশ বনাম ধানখোলা ইউপি ফুটবল একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়। ধানখোলা ইউপি ২-০ গোলে গাংনী পৌরসভা একাদশকে হারিয়ে বিজয় লাভ করে। ধানখোলা ্‌ইউপির পক্ষে মাহফুজ ও আশিক ১ টি করে গোল করে। খেলায় ম্যান অব দ্য ম্যাচ মনোনিত হয় ধানখোলা একাদশের মাহফুজকে আহসান খেলাঘরের পক্ষ থেকে ক্রেষ্ট উপহার দেয়া হয়। খেলাটি প্রধান রেফারী হিসাবে পরিচালনা করেন,চাঁদপুর হাই স্কুলের ক্রীড়া শিক্ষক সামসুল হক, সহকারী ছিলেন জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আঃ হান্নান ও বালিয়াঘাটের সাজেদুর রহমান সজল। খেলায় নিয়ম বহির্ভূত ফাউল এবং রেফারীর সাথে অসদাচরণ করায় গাংনী পৌরদলের শাওন রাজা ও অধিনায়ক সুরুজকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করা হয়। অফিসিয়াল রেফারীর দায়িত্ব পালন ও খেলার ফলাফল- রেকর্ড সংরক্ষণ করেন সাংবাদিক ও বিশিষ্ট ক্রীড়াবিদ আমিরুল ইসলাম অল্ডাম । খেলা ভিজা মাঠে গড়ালেও প্রচুর দর্শক খেলা উপভোগ করেন।

 

Check Also

আমিরুল ইসলাম অল্ডাম

ঐতিহাসিক মুজিবনগর দিবস সীমিত পরিসরে পালিত হয়েছে স্বাধীনতার ৫০ বছরেও স্বাধীনতা বিরোধী শক্তিদের আস্ফালন কমেনি ——হানিফ

আমিরুল ইসলাম অল্ডাম / জাহিদ হাসান ঃ আজ ১৭ এপ্রিল। সূর্যোদয়ের সাথে সাথে মেহেরপুরের মুজিবনগর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *