Tuesday , November 30 2021
Breaking News
Home / বাংলাদেশ / দুর্ঘটনা / মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহতের ঘটনায় গ্রামবাসীর বিক্ষোভ ও মানববন্ধন

মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহতের ঘটনায় গ্রামবাসীর বিক্ষোভ ও মানববন্ধন

Meherpur Pic

Kbdnews:  মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র ওয়ায়েচ নিহতের ঘটনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে গ্রামবাসী। রবিবার ইউপি সদস্য মোঃ ওয়াসিমের নেতৃত্বে এ কর্মসূচী পালন করা হয়। এই ঘটনায় আলিফ ব্রিকস বন্ধের নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক।
নিহতের ঘটনায় মেহেরপুর সদর উপজেলার রাজাপুর-বারাকপুর গ্রাম থেকে ইউপি সদস্য মোঃ ওয়াসিমের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস’ান নেয়। পরে জেলা পরিষদের চেয়ারম্যান ও ইটভাটা মালিক সমিতির সভাপতি আলহাজ্ব গোলাম রসুল সাথে দেখা করেন তারা। শেষে জেলা প্রশাসকরে কার্যালয়ের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। গ্রামবাসীদের অভিযোগ সড়কের পাশের জমিতে নির্মাণ করা হয়েছে আলিফ ব্রিকস। এমনকি সড়কের পাশে কোন জায়গা না ফেলে করা হয়েছে অফিস। খড়িরাখা হয় রাস্তার সাথে। এতে প্রায়ই দূর্ঘটনার শিকার হয় এলাকাবাসী। বিষয়টি ইটভাটা মালিক চঞ্চলকে জানালেও কোন ব্যবস’া না নিয়ে চড়াও হয় এলাকাবাসীর উপর। কোন ব্যবস’া না নেওয়ায় সড়ক দূর্ঘটনার শিকার হয়ে স্কুল ছাত্র ওয়ায়েচকে প্রাণ দিতে হয়েছে বলে অভিযোগ তাদের। তাই ইটাভাটাটি বন্ধের দাবি তাদের।
এদিকে জেলা প্রশাসক পরিমল সিংহ জানান, বিষয়টি জানার পর এসি ল্যান্ডকে ইটভাটাটি বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।
উল্লেখ্য, রবিবার সকাল ১০ টার দিকে রাজাপুর গ্রামের আলিফ ব্রিকসের সামনে মাটি বহনকারি ট্রাকটরের ধাক্কায় মারা যায় ৮ম শ্রেণির ছাত্র ওয়ায়েচ।

 

Check Also

শীতের পিঠা

শীতের পিঠা বিক্রি

বাগমারা সংবাদদাতা:  বাগমারার বিভিন্ন হাটবাজার ও বড় বড় রাস্তার মোড়ে এমন পিঠা তৈরির দোকান চোখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *