Sunday , December 6 2020
Breaking News
Home / খবর / সড়ক সংস্কারের দাবীতে প্যানেল মেয়রের কুষ্টিয়া পৌরসভা ঘেরাওয়ের আল্টিমেটাম

সড়ক সংস্কারের দাবীতে প্যানেল মেয়রের কুষ্টিয়া পৌরসভা ঘেরাওয়ের আল্টিমেটাম

Kushtia Manobbondhan pic
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : জরাজীর্ণ সড়ক সংস্কারের দাবীতে রাস্তায় নেমেছে এক প্যানেল মেয়র। এক মাসের মধ্যে রাস্তা সংস্কার করা না হলে জনগণকে সাথে নিয়ে পৌরসভা ঘেরাও করার আল্টিমেটাম দেন তিনি। দেশের প্রথম শ্রেনীর অনত্মর্ভূক্ত কুষ্টিয়া পৌরসভার প্যানেল মেয়র মতিয়ার রহমান মজনু সড়ক সংস্কারের দাবীতে রাসত্মায় নেমেছেন।
গতকাল মঙ্গলবার সকালে শহরের হরিশংকরপুর এলাকার ১১ ও ১২ নং ওয়ার্ডের সর্বসত্মরের নাগরিকদের আয়োজনে মানববন্ধন থেকে তিনি এই আল্টিমেটাম দেন। দীর্ঘদিন থেকে চলাচলের অযোগ্য লাহিনী বটতলা থেকে চাউলের বর্ডার পর্যনত্ম খানা-খন্দে ভরা রাসত্মা দুটি মেরামতের জন্য কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলীর কাছে একাধিক আবেদন করেও কোন ফল পাননি। মেরামতের প্রয়োজন না থাকলেও শহরে এমন অনেক রাসত্মা নির্মাণের ট্রেন্ডার হলেও অধিক জনগুরম্নত্বপূর্ন এ দুটি রাসত্মা মেরামতে বরাদ্দ থাকলেও টেন্ডার দিচ্ছে না বলে অভিযোগ করেন প্যানেল মেয়র মতিয়ার রহমান মজনু।
মানববন্ধন শেষে সংড়্গিপ্ত বক্তব্যে প্যানেল মেয়র মতিয়ার রহমান মজনু বলেন, সবার আগে আমার এলাকার নাগরিক। তারপর আমি পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র। পৌরসভার নাগরিকদের সেবা ও সুবিধা নিশ্চিত করতেই আমি নিবেদিত থাকতে চাই। এই এলাকার নাগরিকদের চলাচলে সুবিধার কারন তুলে অনেকবার লিখিত আবেদন ও মেয়রকে ব্যক্তিগতভাবেও অনুরোধ করেছি। কিন’ তিনি কোন ভাবেই এটি কর্ণপাত করেননি। আজকের এলাকার নাগরিকদের দাবীর মুখে আমিও বসে থাকতে পারিনি। তাই রাসত্মা দুটি মেরামতের জন্য জনগণের সাথে রাসত্মায় দাড়িেয়েছি। এসময় বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর জিয়াউর রহমান জিয়া, মুঞ্জুরম্নল ইসলাম মুঞ্জু, মুসা আলী খান, মনিরম্নল ইসলাম প্রমুখ। কুষ্টিয়া শহরের ব্যবসায়ী অঞ্চল খ্যাতো বড় বাজার থেকে প্রতিদিন মালামাল বোঝাই ছোট মাঝারী ও বড় ধরনের যানবাহন ঝুঁকি নিয়ে চলাচল করছে। এই এলাকা থেকে বিপুল পৌরকর আদায় হলেও নাগরিক সুবিধা থেকে বঞ্চিত নাগরিকগণ। ঈদের ছুটিতে আসা এলাকার উদ্যোগী তরম্নণরা রাসত্মার এহেন দশা দেখে মানববন্ধনের আয়োজন করে।
শরিফ মাহমুদ
কুষ্টিয়া
০৫-০৯-১৭ইং

Check Also

ঢাকার ভাস্কর্যগুলো

ঢাকার ভাস্কর্যগুলো আমাদের ইতিহাসের বিভিন্ন ঘটনার প্রতীক,

স্টাফরিপোটার :   ভাস্কর্য দেখে কে অবাক হয় না? বলা হয়ে থাকে ভাস্কর্য বুদ্ধিমত্তার শিল্প। ভাস্কর্যগুলো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *