Tuesday , October 27 2020
Breaking News
Home / খবর / ১০লাখ টাকার ক্ষতি -কুষ্টিয়ায় গ্যাস সিলিন্ডালের ভয়াবহ অগ্নিকান্ডে দোকান ভস্মিভূত

১০লাখ টাকার ক্ষতি -কুষ্টিয়ায় গ্যাস সিলিন্ডালের ভয়াবহ অগ্নিকান্ডে দোকান ভস্মিভূত

Kushtia_Fair[1]
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : কুষ্টিয়ায় গ্যাস সিলিন্ডালের ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মিভূত হয়েছে। পরে ফায়ার সার্ভিসের কর্মিরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে।
এলাকাবাসী জানায়,গতকাল রোববার দুপুর ১২ টার দিকে শহরের কাটাইখানা মোড়ে ভাই ভাই কনফেশনারীর মালিক মিকুম গ্যাস সিলিন্ডারে সিঙ্গাড়া, পিয়াজু ভাজতেছিল। এ সময় আকষ্কিক ভাবে সিলিন্ডারের পাইপ লিক হয়ে আগুন ধরে যায় এবং সাথে সাথে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে দোকান ছাড়াও ডিস লাইন এবং বিদ্যুৎ এর লাইনে। এ সময় পথচারীরা আতংকিত হয়ে পড়ে এবং দিকবিদিক হয়ে ছুটাছুটা করতে থাকে। ফলে রাসত্মায় বিশাল যানজট লেগে যায়। সঙ্গে সঙ্গে পিডিপি সমসত্ম এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

Kushtia_Fair[1]

তাৎড়্গনিকভাবে স’ানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়।
পরে খবর পেয়ে ঘটনাস’লে ছুটে আসে কুষ্টিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা। প্রায় আধাঘন্টা চেষ্টার পর তারা দোকান থেকে সিলিন্ডার বের করে ড্রেনে ফেলে আগুন নিয়ন্ত্রনে আনে।
গ্যাস সিলিন্ডারের আগুনের লেলিহান শিখায় ভাই ভাই কনফেশনারীসহ পাশের দোকান আসলামের হাই বিট, এমভি গার্মেন্টস এবং সুন্দর ফার্নিচার নামের ৩টি দোকানের আংশকি পুড়ে যায়। সব মিলিয়ে প্রায় ১০লাখ টাকার ড়্গতি সাধিত হয়েছে বলে স’ানীয়রা জানান।

 

Check Also

কুষ্টিয়ার বটতৈল এলাকায় ট্রাকচাপায় মেহেদী হাসান শান্ত (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি :   কুষ্টিয়ার বটতৈল এলাকায় ট্রাকচাপায় মেহেদী হাসান শান্ত (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *