Tuesday , December 1 2020
Breaking News
Home / অর্থনীতি / ভৈরব নদীতে মাছের পোনা অবমুক্ত করা হচ্ছে । মেহেরপুরে মৎস্য সপ্তাহ’র উদ্বোধন

ভৈরব নদীতে মাছের পোনা অবমুক্ত করা হচ্ছে । মেহেরপুরে মৎস্য সপ্তাহ’র উদ্বোধন

 

meherpur_pic-1[1]

KBDNEWS (১৯-০৭-১৭) : ‘‘মাছ চাষে গড়বো দেশ’ বদলো দেব বাংলাদেশ’ এ শেস্নাগানে আলোচনা সভা, র‌্যালী ও মাছের পোনা অবমুক্তকরণের মধ্যে দিয়ে মেহেরপুরে মৎস্য সপ্তাহ ২০১৭ এর উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবীরের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।  পরে শিল্পকলা একাডেমির হলরম্নমে জেলা প্রশাসক পরিমল সিংহ-এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা ড. নাজমুল হাসান। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসুল, জেলা কৃষি সমপ্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক এস এম মোসত্মাফিজুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা মীর মোহাম্মদ জাকির হোসেন।

খামার ব্যবস’াপক ড. আসাদুজ্জামান মানিকের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদবিলা মৎস্য সমিতির সভাপতি ড়্গুদিরাম বিশ্বাস, হরিরামপুর বিলের সভাপতি সিরাজুল ইসলাম, মৎস্য সমিতির প্রতিনিধি শহিদ সাদিক হোসেন বাবুল, মৎস্য চাষী মুহিত আলী প্রমুখ। জেলা প্রশাসন ও জেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে জেলার সকল মৎস্য চাষী ও ব্যবসায়ীরা র‌্যালি ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে ভৈরব নদীর পন্ডের ঘাট এলাকার ভৈরব নদীতে মাছের পোনা অবমুক্ত করা হয়।

Check Also

হেল্‌থ এ্যাসিস্ট্যান্ট

গাংনীতে সারা দেশের ন্যায় হেল্‌থ এ্যাসিস্ট্যান্টদের ৩য় দিনের মত কর্মবিরতি চলছে।

আমিরুল ইসলাম অল্ডাম:  মেহেরপুরের গাংনীতে সারা দেশের ন্যায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে বাংলাদেশ হেল্‌থ এ্যসিস্ট্যান্টদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *