Sunday , January 24 2021
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / কুষ্টিয়ায় কলেজ মাঠ থেকে তরুণীর লাশ উদ্ধার

কুষ্টিয়ায় কলেজ মাঠ থেকে তরুণীর লাশ উদ্ধার

kushtia_nihoto_19-07-17[1]

উদ্ধারকৃত তরুণীর লাশ

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ :কুষ্টিয়া সরকারি কলেজের খেলার মাঠ থেকে শিউলী খাতুন (২৫) নামের এক তরুণীর শ্বাসরোধ করা লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। গতকাল বুধবার সকালে কলেজ মাঠের মাঝামাঝি স’ান থেকে পুলিশ এ লাশ উদ্ধার করে।

মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক রবিউল ইসলাম জানান, সকালে স’ানীয়রা পুলিশকে খবর দেন সরকারি কলেজ মাঠে এক তরম্নণীর লাশ পড়ে রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস’লে যেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। লাশের গলাই ও থুতনিতে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে অন্য কোন স’ানে হত্যা করে রাতের যে কোন সময় লাশটি এখানে ফেলে রেখে যায়।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, দুই থেকে আড়াই বছর আগে নিজের নাম সাবেকুন নাহার সোনিয়া এবং কলেজ ছাত্রী বলে পরিচয় দিয়ে কুষ্টিয়া শহরের কলেজ মোড় এলাকায় গণপূর্ত অধিদপ্তরের কোয়ার্টারে ষার্টোদ্ধ বৃদ্ধা মহিলা তাওহীদা বানুর বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছিল শিউলী খাতুন ওরফে সাবেকুন নাহার সোনিয়া। নিজেকে সে কলেজ ছাত্রী বলে পরিচয় দিলেও আদৌও সে কলেজ ছাত্রী ছিল কিনা পুলিশ বিষয়টি নিশ্চিত হতে পারেনি। নিহত শিউলীর পিতার নাম তৈয়ব আলী। বাড়ি চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানায়।

যে বাসায় নিহত শিউলী খাতুন ভাড়া থাকতেন সে বাড়ির মালিক তাওহীদা বানু জানান, নিজেকে সোনিয়া বিবাহিত হলে দাবি করলেও কোন দিন তার স্বামী, শ্বশুড় বাড়ির লোকজন এমনকি পরিবারের লোকজন কেউ কোনদিন তার খোঁজে আসেনি। মঙ্গলবার রাত ১০ টার দিকে অজ্ঞাত পরিচয়ধারী এক ব্যক্তি সোনিয়ার খোঁজে আসে। তার হাতে একটা নতুন শাড়ি ছিল। সোনিয়া ওই ব্যক্তিকে তার স্বামী বলে পরিচয় দেয়। কিছুড়্গণ পর সোনিয়া ঘর তালা মেরে ওই ব্যক্তির সাথে বাইরে বের হয়ে যায়। এরপর সে আর রাতে বাড়ি ফেরেনি।

কুষ্টিয়া সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যড়্গ প্রফেসর ড. আমজাদ হোসেন জানান, আমি কয়েকদিন যাবত ঢাকাতে অবস’ান করছিলাম। ভোরে ঢাকা থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা হই। পথের মধ্যে ছাত্র নেতারা মোবাইলে আমাকে জানায় কলেজের মাঠের মধ্যে এক তরুণীর লাশ পড়ে আছে। ঘটনা তদনেত্মর জন্য পুলিশকে চিঠি দেয়া হয়েছে।

তবে মৃত্যুর সঠিক রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

Check Also

খুলনাঞ্চলে শীতের সঙ্গে বাড়ছে শিশু রোগীর সংখ্যা

খুলনাঞ্চলে শীতের সঙ্গে বাড়ছে শিশু রোগীর সংখ্যা

ছবি :বি এম রাকিব হাসান   বি এম রাকিব হাসান, খুলনা:  মাঘের শুরু থেকেই কমতে শুরম্ন করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *