Monday , September 28 2020
Breaking News
Home / বাংলাদেশ / দুর্ঘটনা / গাংনীতে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

গাংনীতে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

আমিরুল ইসলাম অল্ডাম : গাংনীতে সড়ক দূর্ঘটনায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত হয়েছেন। উপজেলা পৌর সদরের উত্তর পাড়ার অদূরে (এমপি পাড়া) স্যালো ইঞ্জিন চালিত আলগামনের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক আমানুলস্নাহ (২২) নিহত হয়েছেন।আজ সোমবার বিকেল সাড়ে ৩ টার সময় মর্মানিত্মক সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটে।
আমানুলস্নাহ উপজেলার ভোমরদহ গ্রামের মহিরউদ্দীনের ছেলে ও এমপি মকবুল হোসেনের একানত্ম ব্যক্তিগত সহকারী সাইফুজ্জামান শিপুর শ্যালক।
সাইফুজ্জামান শিপু জানান, আজ সকালে ঈদের নামাজ শেষে গাংনীতে আনন্দ বিনোদন শেষে মোটর সাইকেলযোগে বাড়ী ফেরার পথে গাংনী বাজারের অদূরে উত্তর পাড়ার স’মিলের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রম্নতগামী স্যালো ইঞ্জিন চালিত আলগামনের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় গুরম্নতর ভাবে আমানুলস্নাহ জখম হলে প্রথমে গাংনী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে ভর্তি করা হয় । পরে তার অবস’ার অবনতি হলে সাথে সাথে কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যার সময় আমানুলস্নাহ মারা যায়। গাংনী থানার অফিসার ইনচাজর্ (ওসি )আনোয়ার হোসেন এই দূর্ঘটনার বিষয় নিশ্চিত করেছেন।

আমিরুল ইসলাম অল্ডাম

Check Also

স্টাফরিপোটার

এশিয়ার মধ্যে বাংলাদেশর অর্থনৈতিক প্রবৃদ্ধি সেরা হতে চলেছে————-জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ছবি=স্টাফরিপোটার স্টাফরিপোটার :   করোনাযুদ্ধের মধ্যেও বাংলাদেশের অর্থনীতি একটি শক্ত ভিত্তির উপর রয়েছে এবং প্রবৃদ্ধি এশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *