Wednesday , January 27 2021
Breaking News
Home / খবর / সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত আহত ১৩

সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত আহত ১৩

Kbdnews ডেস্ক : পৃথক সড়ক দুর্ঘটনায় গোবিন্দগঞ্জ ও কুমিল্লায় ৫ জন নিহত ও ১৩ জন আহত হয়েছে বলে জানা গেছে।Kbdnews প্রতিনিধিদের পাঠানো খবর-
গোবিন্দগঞ্জে পৃথক নিহত ২

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছে। জানা গেছে, গাইবান্ধা থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি যাত্রীবাহি লোকাল বাস গতকাল মঙ্গলবার সকাল আনুমানিক পৌনে ৯টার দিকে রংপুর-বগুড়া মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালি বালুয়া বাজার নামক স্থানে পৌঁছেলে একটি এ্যাম্বুলেন্সের সাথে সজোরে ধাক্কা লেগে দুর্ঘটনায় পতিত হয়। এতে করে এ্যাম্বুলেন্স ও বাসটির সামনের অংশ দুমড়ে-মুছড়ে গিয়ে এ্যাম্বুলেন্সের চালক মোস্তফা আলীসহ (৫৫) বাসের কমপক্ষে ১০ যাত্রী আহত হয়। আহতদেরকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করানোর পর চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণের মধ্যেই মোস্তফা আলী মারা যায়। নিহত এ্যাম্বুলেন্স চালক মোস্তফা আলী যশোর জেলার সদর উপজেলার রায়পাড়া (চাষাড়া) গ্রামের কাওছার আলীর ছেলে। অপরদিকে, গত রোববার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে পৌর শহরের দক্ষিণ বাসস্ট্যান্ড সংলগ্ন পান্তাপাড়া জামে মসজিদের সামনে দ্রুতগামী অজ্ঞাতনামা যানবাহনের ধাক্কায় সাইকেল আরোহী বিশিষ্ট পার্টস (যন্ত্রাংশ) ব্যবসায়ী উজ্জ্বল মিয়া (৩২) স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করানো হলে কিছুক্ষণ পর সে মারা যায়। নিহত ব্যবসায়ী উজ্জ্বল মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের খড়িয়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। বগুড়া-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা থেকে চাঁপড়ীগঞ্জ পর্যন্ত স্থানীয় মটর মালিক সমিতি ও বিভিন্ন সংগঠনের নাম ভাঙিয়ে শ্রমিক নামধারী কিছু উচ্ছৃঙ্খল যুবক সকাল থেকে রাত পর্যন্ত প্রতিদিন বিভিন্ন যানবাহন থেকে প্রকাশ্যে চাঁদা আদায় করছে। যানবাহন থামিয়ে চাঁদা আদায়ের সময় যানবাহনগুলো আটকানোর ফলে প্রচ- যানজটের সৃষ্টি হয়। এতে করে গোবিন্দগঞ্জে প্রায়ই সড়ক দুর্ঘটনা হচ্ছে । সড়ক দুর্ঘটনা এড়াতে অবৈধভাবে এসব যানবাহন থেকে চাঁদা আদায় বন্ধ করতে স্থানীয় প্রশাসনের জরুরি হস্তক্ষেপ নেয়া প্রয়োজন বলে স্থানীয় জনগণ মনে করে।

কুমিল্লা প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশের কালাকচুয়া ও পদুয়ারবাজারে গতকাল মঙ্গলবার পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও ৩ জন।
ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান জানান, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় কুমিল্লাগামী একটি মোটরসাইকেলকে পিছন থেকে ঢাকা থেকে ছেড়ে আসা হিমাচল পরিবহণের একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী কুমিল্লার চান্দিনা উপজেলার সুহিলপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামরুল হাসানসহ ২ জন নিহত হন। অপর নিহতের পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

তবে ঘাতব বাসটি পালিয়ে যেতে সক্ষম হয়। এদিকে, গত মঙ্গলবার সকাল ৭টায় সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার এলাকায় ফল বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ১ জন নিহত ও ৩ জন আহত হয়। নিহত সিরাজুল ইসলাম চাঁদপুর জেলার কচুয়া উপজেলার নুরপুর গ্রামের আব্বাস আলীর ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতের লাশ ও দুঘর্টনা কবলিত গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

Check Also

ইজিবাইকে অতিষ্ট খুলনাবাসী

  ছবি :বি এম রাকিব হাসান বি এম রাকিব হাসান, খুলনা:   একদিকে চলমান ড্রেনেজ ব্যবস’ার উন্নয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *