Thursday , October 22 2020
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / গাংনীতে অভিনব কায়দায় চাঁদাবাজি

গাংনীতে অভিনব কায়দায় চাঁদাবাজি

স্টাফরিপোটার: গাংনীতে আবারও অভিনব কায়দায় চাঁদাবাজির ঘটনা ঘটেছে।গতকাল বৃহস্পতিবার ইফতারের পর রাত ৮ টার দিকে কাষ্টদহ গ্রাম থেকে মোবাইল ফোন চক্রদ্বারা প্রতারিত হওয়ার খবর পাওয়া যায়। পরে গভীর রাতে প্রতারিত পরিবার গাংনী থানায় জিডি করেন।
কাষ্টদহ গ্রামের প্রতারিত সাহাজুল মাষ্টার জানায়, গত ৩ দিন আগে আমার ভাই লিল্টুকে পুলিশ আটক করে মঙ্গলবার দুপুরে জেল হাজতে পাঠায়। এরপর গতকাল বুধবার রাত ৮ টার সময় আমার গ্রামের চৌকিদার দূর্গা দাস আমাদের বাড়ী এসে জেলহাজতে লিল্টুর অবস’া খুব খারাপ এখনই খুলনা মেডিকেলে অপারেশন করাতে হবে নইলে মারা যাওয়ার সম্ভাবনা বলে আমার পরিবারকে জেলখানার জেলার ও ডাক্তারের বরাত দিয়ে জানায়। এতে খরচ হবে ৯০ হাজার টাকা। এই টাকার মধ্যে সরকার বহন করবে ৩০ হাজার টাকা। বাদবাকী ৬০ হাজার টাকা এখনই বিকাশ নং পাঠাতে হবে। এই খবরে সনত্মানের কথা ভেবে মা ও ভাই ধার দেনা করে তাদের দেয়া ৪ টি মোবাইল ফোন নং (যথাক্রমে ০১৭১৯১-৪২৭৯০৮, ০১৭৯১-৪৪৭৯৮২, ০১৬৩২-৪৩৫১৬৪, ০১৬৩২-৮২০৯৯৫) ৩০ হাজার ৬ শ’ টাকা বিকাশ করে দেয়।এমনকি চৌকিদার ঐ সময় জেলার ও ডাক্তারের সাথেও মোবাইল ফোনে সরাসরি (যার নং ০১৭৯১-৪৪৭৯৮৪ ও ০১৭৯৩-৪৮৬৩৩৮ ) কথা বলিয়ে দেয়। পরে পরিবারের পড়্গ থেকে খোঁজ খবর নিয়ে জানা যায় তারা প্রতারকচক্রের কবলে পড়েছে।এব্যাপারে প্রতারিত সাহাজুল ইসলাম মাষ্টার চৌকিদার দূর্গা দাশের নামে গাংনী থানায় জিডি করেছেন।
গাংনী থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, লিল্টু একাধীক মামলার আসামী।প্রতারক চক্র এরকম সুযোগ নিতে পারে।এরকম প্রতারক চক্র থেকে সাবধান হতে হবে এবং সাথে সাথে পুলিশ প্রশাসনকে জানালে ভাল হয়। প্রতারিত পরিবার থেকে জিডি করা হয়েছে। প্রতারক চক্রদের সনাক্ত কারার ব্যবস’া নেয়া হবে।

আমিরুল ইসলাম অল্ডাম

Check Also

গোপালগঞ্জে স্ত্রীকে কুপিয়ে খুন

গোপালগঞ্জ প্রতিনিধি :   গোপালগঞ্জের মুকসুদপুরে সাহানা বেগম (৫০) নামে এক গৃহধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *