Sunday , January 24 2021
Breaking News
Home / খবর / কুমিল্লায় বাজারে আগুন শিশু শ্রমিক নিহত

কুমিল্লায় বাজারে আগুন শিশু শ্রমিক নিহত

Comilla fire pic-120170603054445বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিলস্না প্রতিনিধি : কুমিল্লায় একটি বাজারে আগুন লেগে তালাবদ্ধ একটি দোকানে আটকা পড়া নাজমুল হোসেন খোকন (১২) নামে এক শিশু শ্রমিক পুড়ে মারা গেছে। শুক্রবার দিবাগত মধ্যরাতে জেলার বুড়িচং উপজেলার কংশনগর কাপড় বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এছাড়া আগুনে বাজারের দেড় শতাধিক দোকান পুড়ে গেছে। এতে অনত্মত ২৫-৩০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। নিহত শিশু নাজমুল ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর গ্রামের তারা মিয়ার ছেলে।

কুমিলস্না ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই বাজারের ব্যবসায়ী আলী আহাম্মদের কাপড় দোকান থেকে রাত সাড়ে ১২টার দিকে আগুনের সূত্রপাত হয়। খুব দ্রম্নত তা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস’লে পৌঁছে ভোর ৪টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন’ ততক্ষণে আলী আহাম্মদের দোকান কর্মচারী নাজমুল হোসেন তালাবদ্ধ অবস’ায় দোকানের ভেতরে আটকা পড়ে পুড়ে মারা যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তার মরদেহ উদ্ধার করেন।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে জানান, কয়েলের আগুন থেকে ওই আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কুমিলস্না ফায়ার সার্ভিসের পড়্গ থেকে তাৎক্ষণিকভাবে আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানানো হয়নি।

 

Check Also

মেহেরপুরে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী

মেহেরপুরে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২৮ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দুর্যোগ সহনীয় ঘর ও জমি প্রদানের শুভ উদ্বোধন

আমিরুল ইসলাম অল্ডাম  :“বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না”প্রধানমন্ত্রীর এই ঘোষনাকে সামনে নিয়ে মেহেরপুরে ভূমিহীন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *