Friday , April 16 2021
Breaking News
Home / খবর / গাংনীতে জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদৎ বার্ষিকীর অনুষ্ঠানে আ’লীগের হামলা ও ভাঙচুর

গাংনীতে জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদৎ বার্ষিকীর অনুষ্ঠানে আ’লীগের হামলা ও ভাঙচুর

BNP_OFFICE_ATRACT_PIC-01[1]

আমিরুল ইসলাম অল্ডাম গাংনী,মেহেরপুর ঃ গাংনীতে জেলা বিএনপির সহসভাপতি জাভেদ মাসুদ মিল্টন কর্তৃক আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদৎ বার্ষিকী উপলড়্গে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল চলাকালিন শেষ সময়ে পুলিশের সামনেই নগ্ন হামলা ও ভাঙচুর চালিয়ে পন্ড করে দিয়েছে আওয়ামীলীগ ও যুবলীগের কতিপয় নেতা।
জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদৎ বার্ষিকী উপলড়্গে উপজেলা বিএনপির (একাংশের) কার্যালয়ে জেলা বিএনপির সহসভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বিকাল থেকেই জিয়াউর রহমানের জীবনী নিয়ে আলোচনা সভা চলছিলো।
জেলা বিএনপির সহসভাপতি জাভেদ মাসুদ মিল্টন জানান, আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত চলাকালিন সময়ে উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের বেশ কয়েকজন হামলায় অংশ নেয়।
তিনি হামলা ও ভাঙচুরের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, বর্তমান স্বৈরাচারী সরকারের সন্ত্রাসী বাহিনী বিএনপি নেতা কর্মীদের উপর হামলা চালিয়ে প্রমাণ করেছে তারা বিরোধী দলকে দেখে ভয় পায়। বিএনপির নেতা কর্মীদের উপর হামলা চালিয়ে দলকে নিশ্চিহ্ন করা যাবেনা বলেনও জানান তিনি।
এ ঘটনায় চার বিএনপি নেতা কর্মী আহত হয়েছে বলে দাবী করেছে বিএনপির এ নেতা। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এর আগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহসভাপতি শিল্পপতি জাভেদ মাসুদ মিল্টন। এসময় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরম্নজ্জামান গাড্ডু, গাংনী উপজেলা বিএনপির সহসভাপতি সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টো, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বামন্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল, বিএনপি নেতা রাইপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলফাজ উদ্দীন কালু, উপজেলা কৃষকদলের সভাপতি শহিদুল ইসলাম নাসির, ছাত্রদলের গাংনী উপজেলা শাখার সাধারণ সম্পাদক কাউছার আলী, আব্দুল মালেক চপল বিশ্বাস, নাজমুল হুদা প্রমুখ।

আমিরুল ইসলাম অল্ডাম
গাংনী,মেহেরপুর
তাং-৩১-০৫-১৭ ইং
মোবাইল ০১৭১৭-০০৮৩৫৫

Check Also

লকডাউনের প্রথম দিন ৯৬ জনের মৃত্যু

লকডাউনের প্রথম দিন ৯৬ জনের মৃত্যু

 ছবি: ফোকাস বাংলা লকডাউনের প্রথম দিন গত ২৪ ঘণ্টায় দেশের ইতিহাসে সর্বোচ্চ ৯৬ জন মারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *