Sunday , December 6 2020
Breaking News
Home / বাংলাদেশ / দুর্ঘটনা / চট্টগ্রাম ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত ও ১৯ জন আহত

চট্টগ্রাম ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত ও ১৯ জন আহত

চট্টগ্রাম ব্যুরো ও গোপালগঞ্জ প্রতিনিধি : চট্টগ্রামের চন্দনাইশে ও গোপালগঞ্জের চেচানিয়াকান্দিতে সড়ক দুঘর্টনায় ১১ জন নিহত ও ১৯ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, চট্টগ্রামের বন্দরনগরীর চন্দনাইশে বাস ও যাত্রীবাহী পিকআপ সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এতে কমপক্ষে আরও ১৫ জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টায় চন্দনাইশের কসাইপাড় পাঠানপোল এলাকায় ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে।
চন্দনাইশ থানার উপ-পুলিশ পরিদর্শক দোলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতরা হলেন-আব্দুল মতলব (৫০), ফরিদ উদ্দিন (৪৫), চয়ন (৫), হাজেরা বেগম (৬৫)। এছাড়াও অজ্ঞাত ১ জন রয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কঙ্বাজার থেকে চট্টগ্রামগামী হানিফ পরিবহণের ১টি বাসের সাথে বিপরীতমুখী ১টি যাত্রীবাহী পিকআপ ও ছোট কাভার্ডভ্যানের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। অপরদিকে গোপালগঞ্জের সদর উপজেলায় মাইক্রোবাস ও ইজিবাইকের সংঘর্ষে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দেলোয়ার হোসেনসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। গতকাল বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের শহরতলীর চেচানিয়াকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর থানা পুলিশের এএসআই দেলোয়ার হোসেন (৩০), ইজিবাইকচালক আজাদ (৩৫), মোজাহিদ মোল্লা (৩৫) ইজিবাইকের যাত্রী জেসমিন (৩৫) এবং জেসমিনের মেয়ে সুমাইয়া (১৪) ও অজ্ঞাত এক নারী (৪০)। আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ থেকে খুলনাগামী ১টি মাইক্রোবাস ঘটনাস্থলে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ১টি ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস ও ইজিবাইক মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ হতাহতদের উদ্ধার করে। এর আগে অন্তত ৪ জনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পথে অজ্ঞাত আরও ১ নারী এবং হাসপাতালে ভর্তির পর মোজাহিদ মোল্লা (৩৫) মারা যান।

গোপালগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মরদেহগুলো উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Check Also

অগ্নিকান্ডে

মেহেরপুরে কাপড়ের দোকানসহ পৃথক স্থানে অগ্নিকান্ডে ২৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

আমিরুল ইসলাম অল্ডাম : মেহেরপুরে কাপড়ের দোকানে আগুন লেগে আনুমানিক ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছ্‌ে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *