Sunday , December 6 2020
Breaking News
Home / বাংলাদেশ / দুর্ঘটনা / মুজিবনগরে ছাত্র আত্মহত্যার জের ধরে প্রধান শিক্ষকের উপর হামলা।। আহত-৩

মুজিবনগরে ছাত্র আত্মহত্যার জের ধরে প্রধান শিক্ষকের উপর হামলা।। আহত-৩

01_(2)[1]

মেহেরপুর সংবাদদাতা, মেহেরপুর, ২২মে ॥ মেহেরপুরের মুজিবনগর উপজেলার বলস্নভপুর মিশন মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র প্রিন্স মন্ডল গলায় রসি দিয়ে আত্মহত্যা করেছেন। প্রধান শিড়্গকের বকা খেয়ে আত্মহত্যার অভিযোগে শিড়্গকদের উপর হামলার ঘটনায় প্রধান শিড়্গকসহ তিন জন আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। প্রিন্স মন্ডল বলস্নভপুর গ্রামের কৃষক সুখেন মন্ডলের ছেলে।
স’ানীয় সূত্রে জানা গেছে, প্রিন্স মন্ডল ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে প্রেমপত্র দেয় । বিষয়টি জানতে পেরে প্রধান শিড়্গক নিজ কড়্গে ডেকে নিয়ে প্রিন্স মন্ডলকে বকাবকি করেন। প্রিন্স মন্ডল বিদ্যালয় থেকে বাড়ি ফিরে নিজ ঘরের গলায় রসি পেচিয়ে আত্মহত্যা করে।
খবর পেয়ে শিড়্গকরা তার বাড়িতে সমবেদনা জ্ঞাপন করতে যান। এসময় গ্রামের উত্তেজিত কিছু যুবক শিড়্গকদের উপর চড়াও হয় মারপিট করে। এতে আহত হন প্রধান শিড়্গক লুক হরেন্দ্র বিশ্বাস রিঠু, সহকারী প্রধান শিড়্গক পল মজুমদার ও বিদ্যালয় পরিচালনা পর্যদ সভাপতি ও বলস্নভপুর ইম্মুনুয়ের মিশন চার্চের প্রধান পুরোহিত রেভা. সিমসন মজুমদার। তাদেরকে স’ানীয় দুটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মুজিবনগর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরম্নল ইসলাম জানান, বর্তমানে পরিসি’তি শানত্ম রয়েছে। মরদেহ ময়নাতদনেত্মর প্রক্রিয়া চলছে। তবে ছাত্রের পরিবার থেকে আত্মহত্যার বিষয়ে কোন অভিযোগ আসেনি।

Check Also

শান্তির শ্লোগানে

শান্তির শ্লোগানে ——–মো: আবু লায়েছ লাবলু

শান্তির শ্লোগানে ——–মো: আবু লায়েছ লাবলু সবুজ শ্যামল এই বাংলাদেশ কত সুন্দুর, আমার তোমার জন্মভূমি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *