Sunday , December 6 2020
Breaking News
Home / খবর / সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ২১

সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ২১

kbnews ডেস্ক : গাজীপুরের শ্রীপুর, চট্টগ্রামের পটিয়া, গাইবান্ধার পলাশবাড়ী, জয়পুরহাটের পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় ২ শিশুসহ ৪ জন নিহত ও ২১ জন আহত হয়েছেন।kbdnews প্রতিনিধিদের পাঠানো খবর-

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় ১ শিশু নিহত হয়েছে। গতকাল সোমবার শ্রীপুর পৌর সভায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মাস্টারবাড়ী নতুন বাজারে সড়ক দুর্ঘটনা ঘটে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন বলেন, বিকেল সাড়ে চারটার দিকে মহাসড়কের মাস্টার বাড়ী নতুন বাজার এলাকায় দ্রুতগামী প্রাইভেটকারের চাপায় সজুফা (৯) নামে এক শিশু ঘটনাস্থলেই মারা যায়। নিহত শিশু নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার কাঞ্চনপুর গ্রামের লাল চান মিয়ার কন্যা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মৃতদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রাম-কঙ্বাজার মহাসড়কের চকরিয়া ছগির শাহ কাটা দরগাহ গেইট এলাকায় গতকাল সোমবার বিকেল সাড়ে ৩টায় মুখোমুখি মাইক্রো ও মোটরসাইকেল সংঘর্ষে মোটর সাইকেল আরোহী ওমর হানিফ (প্রকাশ) রোকন উদ্দিন (৪৫) নিহত ও এক কিশোরী গুরুতর আহত হয়েছে। নিহত হানিফ চকরিয়ার পেকুয়া উপজেলার আলী মাতবর বাড়ির সামশুল আলমের পুত্র বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। ঘাতক মাইক্রোটি হাইওয়ে পুলিশ আটক করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পলাশবাড়ীতে আহত ২০

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে ২০জন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। গতকাল সোমবার সকাল ১১টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের উপজেলা সদরের দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বগুড়া গামী জাহান পরিবহনের একটি যাত্রীবাহী বাস গাইবান্ধার উদ্দেশ্যে রওনা দেয়। সকাল ১১টার দিকে উপজেলা সদরের দক্ষিণ বাসস্ট্যান্ড সংলগ্ন সরকার তেলের পাম্পের কাছাকাছি পৌঁছলে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় স্থানীয়রা এগিয়ে এসে যাত্রীদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে যায়।

গাইবান্ধা সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) রেজিনুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করেছে।

পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্রে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তনয় কুমার বলেন, আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

পাঁচবিবিতে ১ জন নিহত

পাঁচবিবি (জয়পুরহাট) থেকে ইদ্রিস আলী

গতকাল সোমবার জয়পুরহাটের পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছে। পাঁচবিবি-জয়পুরহাট সড়কের দরগাপাড়া নামক এ স্থানে দুর্ঘটনা ঘটে। নিহত জোবায়ের হোসেন লিটন (৩৬) উপজেলার কাঁটাপুকুর গ্রামের মরহুম আবুল কালাম আজাদের ছেলে। তিনি জয়পুরহাট আয়কর বিভাগে চাকরি করতো। নিহতের চাচা সামছুল হুদা দুলাল জানান, গত ৭ মে রবিবার বিকালে ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাধে। গুরুতর আহত অবস্থায় জোবায়েরকে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে জোবায়েরকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়। গতকাল সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

Check Also

সুন্দরবনের দুবলার চরে শুঁটকি

সুন্দরবনের দুবলার চরে শুঁটকি উৎপাদনে ধুম, কর্মব্যস্ত জেলেরা

ছবি: বি এম রাকিব হাসান, খুলনা বি এম রাকিব হাসান, খুলনা:  সূর্য ওঠার আগেই জেলেরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *