Thursday , October 22 2020
Breaking News
Home / খবর / গাংনী উপজেলা ছাত্রলীগের হঠকারিতায় উপজেলা মাসিক সমন্বয় সভা স্থ’গিত

গাংনী উপজেলা ছাত্রলীগের হঠকারিতায় উপজেলা মাসিক সমন্বয় সভা স্থ’গিত

MonthlyMeetinig__Pic[1]আমিরুল ইসলাম অল্ডাম ঃ গাংনী উপজেলা ছাত্রলীগের হঠকারিতায় উপজেলা মাসিক সমন্বয় সভা স’গিত ঘোষনা করেছেন উপজেলা প্রশাসন। উপজেলা পরিষদ চেয়ারম্যান মোরাদ হোসেনকে লাঞ্ছিত করতে চাইলে প্রশাসন সভা স’গিত ঘোষনা করেন।
উপজেলা ছাত্রলীগের সভাপতি তোহিদ হোসেনের নেতৃত্বে ছাত্রলীগের একদল নেতা কর্মী আজ বৃহস্পতিবার বেলা পৌনে ১১ টার দিকে উপজেলা মাসিক সমন্বয় সভা চলাকালীন সময়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান (বিএনপি নেতা) মোরাদ হোসেনকে লাঞ্ছিত করতে গেলে প্রশাসন বাঁধা দেয়।পরে বেপরোয়া ছাত্রলীগ কর্মীদের তুমুল হৈচৈ এর কারনে থানা পুলিশ পরিসি’তি নিয়ন্ত্রণে নিলে পরে উপজেলা প্রশাসন সভা স’গিত ঘোষনা করেন।এসময় জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রিন্টু, গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিপস্নব হোসেন, গাংনী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হাবীবসহ বিভিন্ন সহ ছাত্রলীগের স’ানীয় নেতা কর্মীরা উপসি’ত ছিলেন।
এর আগে ছাত্রলীগের একটি সংড়্গিপ্ত বিড়্গোভ মিছিল উপজেলা পরিষদ চত্ত্বরের ইউএনও অফিসের সামনে থেকে উপজেলা চেয়ারম্যানের অপসারণের দাবী ও উপজেলা চত্বরে প্রবেশে নিষেধাজ্ঞা আওয়াজ তুলে নানা শেস্নাগান দিতে থাকে।
পৌর ছাত্রীলীগের সাধারণ সম্পাদক ইমরান হাবীব জানান, উপজেলা চেয়ারম্যান মোরাদ হোসেন জঙ্গী ও সন্ত্রাসীদের মদদদাতা।সে সরকারী অর্থ লুটপাট করে জঙ্গী লালন করছে। বিএনপি নেতা কর্মীদের সাথে নিয়ে সরকার বিরোধী গোপন মিটিং করার অপরাধে তার বিরম্নদ্ধে আমাদের দলীয় আন্দোলন।
এদিকে গাংনী উপজেলা চেয়ারম্যান মোরাদ হোসেন জানান, আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে গাংনী উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা চলছিল। হঠাৎ একদল ছাত্র আমাকে লাঞ্ছিত করার চেষ্টা করে।আমার বিরম্নদ্ধে ছাত্রলীগ কর্মীরা মিথ্যাচার করছে। কি কারনে এসব করা হচ্ছে আমি কিছুই জানিনা। পরে গাংনী থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের সহযোগিতায় পুলিশী পাহারায় সভাস’ল থেকে বাড়ীতে পৌছে দেন।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান এ বিষয়ে বলেন,যথারীতি সরকারী কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ,বেসরকারী এনজিও ও সামাজিক সংগঠনের প্রতিনিধি,সাংবাদিকদের নিয়ে মাসিক সমন্বয় সভা চলছিল। এই ঘটনা অনাকাঙ্খিত। সরকারী অনুষ্ঠানে এইভাবে হঠকারিতা করা ঠিক হয়নি।পরিস্থি’তি সামাল দিতে ডিসি মহোদয়ের পরামর্শে সভা স্থ’গিত ঘোষনা করা হয়েছে।পরে দিনক্ষণ ঠিক করে সমন্বয় সভার আয়োজন করা হবে।
আমিরুল ইসলাম অল্ডাম

Check Also

গোপালগঞ্জে স্ত্রীকে কুপিয়ে খুন

গোপালগঞ্জ প্রতিনিধি :   গোপালগঞ্জের মুকসুদপুরে সাহানা বেগম (৫০) নামে এক গৃহধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *