Thursday , October 22 2020
Breaking News
Home / মেহেরপুর / মেহেরপুরের গাংনী উপজেলা চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি মুরাদ আলীর বাড়িতে সরকার বিরোধী গোপন বৈঠকের খবরে কার্যালয়ে তালা দিয়েছে ছাত্রলীগ নেতা কর্মীরা

মেহেরপুরের গাংনী উপজেলা চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি মুরাদ আলীর বাড়িতে সরকার বিরোধী গোপন বৈঠকের খবরে কার্যালয়ে তালা দিয়েছে ছাত্রলীগ নেতা কর্মীরা

ganggange 2

 

গাংনী

স্টাফরিপোটার: মেহেরপুরের গাংনী উপজেলা চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি মুরাদ আলীর বাড়িতে সরকার বিরোধী গোপন বৈঠক চলছে এমন অভিযোগে তার কার্যালয়ে তালা দিয়েছে বিড়্গুদ্ধ ছাত্রলীগ নেতা কর্মীরা। বৃহস্পতিবার সন্ধায় বিড়্গোভ মিছিল শেষে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন তারা। এসময় উপজেলা চেয়ারম্যার ও পৌর বিএনপির সভাপতি মুরাদ আলীর দৃষ্টানত্ম মুলক শাসিত্মর দাবিতে নানা ধরনের শেস্নাগান দেন।
গাংনী উপজেলা ছাত্রলীগ সভাপতি তৈৗহিদ হোসেন জানান, সরকার বিরোধী মদদ জোগানোর জন্য গাংনী উপজেলা চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি মুরাদ আলীর বাড়িতে জামায়াত বিএনপির নেতা কর্মীরা গোপন বৈঠকে বসে। বৈঠকে সরকার বিরোধী নানা ধরনের বক্তব্য দেয়া হয়। এমন সংবাদ পেয়ে নেতা কর্মীরা বিড়্গুদ্ধ হয়ে পড়ে। পরে বিড়্গোভ মিছিল শেষে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়া হয়। গাংনী উপজেলা ছাত্রলীগ সভাপতি তৈৗহিদ হোসেন আরো জানান, এসময় ছাত্রলীগ নেতা ও সংসদ সদস্য ও বীর মুক্তযোদ্ধা মকবুল হোসেনের ব্যক্তিগত সহকারী সাহিদুজ্জামান শিপু,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বিপস্নব হোসেন,পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হাবিব সহ নেতা কর্মীরা উপসি’ত ছিলেন।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান জানান,কে বা কারা উপজেলা চেয়ারম্যান মুরাদ আলীর কার্যালয়ে তালা মেরেছে বলে তিনি শুনেছেন। উদ্ধর্ত্বন কর্তৃপড়্গের সাথে আলোচনা করে পরবর্তীর করনীয় ঠিক করা হবে।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান,আমি ছুটিতে ছিলাম দুপুরে এসেছি তাই গাংনী উপজেলা চেয়ারম্যানের কার্যলয়ে তালা মারার বিষয়ে কিছু জানিনা।
গাংনী উপজেলা চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি মুরাদ আলী জানান,সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাধারন সম্পাদক আমজাদ হোসেন সহ কিছু নেতা কর্মী নিয়ে বাড়িতে পৌর বিএনপির আলোচনা সভা করছিলাম। সেখানে সরকার বিরোধী কোন বক্তব্য দেয়া হয়নি।

Check Also

জেলা বিএনপি

উপ-নির্বাচনের ফলাফল মানিনা পুনরায় নির্বাচন দিতে হবে কেন্দ্র ঘোষিত কর্মসুচীতে মেহেরপুর জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ

ছবি-মেহেরপুর- বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখছেন জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুনI kbdnews: সম্প্রতি অনুষ্ঠিত পাবনা-৪, নওগাঁ-৬ ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *