Sunday , December 6 2020
Breaking News
Home / বাংলাদেশ / অপরাধ / ট্রাকচাপা দিয়ে ২ পুলিশ কর্মকর্তাকে হত্যা

ট্রাকচাপা দিয়ে ২ পুলিশ কর্মকর্তাকে হত্যা

পুলিশ কর্মকর্তাকে হত্যা

চাঁপাইনবাবগঞ্জ থেকে মো. নাইমুল হক ও শিবগঞ্জ থেকে মো. আতিক ইসলাম

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের কানসাট পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ট্রাকচাপা দিয়ে দুই পুলিশ কর্মকর্তাকে হত্যা করেছেন চালক। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার সময় এ ঘটনা ঘটে। নিহত ঐ দুই পুলিশ কমকর্তা দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার রাজারামপুর গ্রামের আবদুস সাত্তারের ছেলে উপ-পরিদর্শক (এসআই) ছাদেকুল ইসলাম (৩২) ও জয়পুরহাটের ধীরতি সূতিঘাট গ্রামের শাজাহানের ছেলে সার্জেন্ট (শিক্ষানবীশ) আতাউল ইসলাম (২৬)।
নিহতদের ময়নাতদন্ত শেষে তাদের নিজ নিজ গ্রামের বাড়ীতে লাশ পাঠানো হয়েছেন। এদিকে, পুলিশ ঘাতক ট্রাক ও ১৪শ ৫০ বোতল ফেন্সিডিলসহ চালককে আটক করেছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, সোনামসজিদ বন্দর থেকে ছেড়ে আসা একটি ট্রাকে মাদকদ্রব্য রয়েছে এমন গোপন সংবাদ পেয়ে ঐ দুই পুলিশ কর্মকর্তা প্রথমে কানসাট গোপালনগর মোড়ে ট্রাকটি থামানোর জন্য সিগন্যাল দেন। ট্রাক চালক সিগন্যাল অমান্য করে ট্রাকটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ঐ পুলিশের দুই কর্মকর্তা মোটরসাইকেলযোগে ট্রাকটিকে ধাওয়া করেন। পল্লী বিদ্যুৎ মোড়ের কাছে এসে ট্রাকের সামনে গিয়ে ট্রাকটির গতি রোধ করার চেষ্টা করেন। কিন্তু ট্রাক চালক তাদের চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থলে থেকে পালিয়ে যেতে সক্ষম হন। এতে ঘটনাস্থলে দুই পুলিশ কর্মকর্তা নিহত হন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দুই পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে।
পরে পুলিশ তাদের লাশ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্ত সমপন্ন হয়। চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন।
তিনি জানান, গোয়েন্দা পুলিশের একটি দল ঘাতক ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৮৯৪৮) কে শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কাশিয়াবাড়ি এলাকা থেকে ১৪শ ৫০ বোতল ফেন্সিডিলসহ চালক ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মৃত আব্দুল আউয়ালের ছেলে সিরাজ আলীকে আটক করে। সে পুলিশকে ট্রাক চাপা দেয়ার কথা স্বীকার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি হত্যা ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে, নিহত ২ পুলিশ কর্মকর্তার প্রথম নামাজে জানাযা চাঁপাইনবাবগঞ্জ পুলিশ লাইনে অনুষ্ঠিত হওয়ার পর তাদের লাশ নিজ নিজ গ্রামের বাড়ীতে প্রেরণ করা হয়।

জনতা থেকে সংগৃহিত

Check Also

ধর্ষনের পর হত্যা

কুষ্টিয়ায় শিশুকে ধর্ষনের পর হত্যা

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ :   কুষ্টিয়ার ভেড়ামারায় নিখোঁজ হওয়ার একদিন পর মিম খাতুন (৮) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *